কোভিড নিয়ে আগেই সতর্কবার্তা দিয়েছিলেন অভিনেতা ববি দেওল! ভাইরাল ভিডিও ঘিরে হাসির রোল নেটদুনিয়ায়

কোভিড নিয়ে আগেই সতর্কবার্তা দিয়েছিলেন অভিনেতা ববি দেওল! ভাইরাল ভিডিও ঘিরে হাসির রোল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Instagrammed By @bollywoodunderworldposting
কোভিড নিয়ে আগেই সতর্কবার্তা দিয়েছিলেন অভিনেতা ববি দেওল! ভাইরাল ভিডিও ঘিরে হাসির রোল নেটদুনিয়ায় / Image Source- Screengrab from Video Instagrammed By @bollywoodunderworldposting

অভিনেতা হিসেবে ইতিমধ্যেই দর্শকদের মনে অন্যতম এক স্থান দখল করে নিয়েছেন অভিনেতা ববি দেওল৷ সাম্প্রতিক কালে মুক্তি পাওয়া ‘আশ্রম’ এবং ‘ক্লাস অফ ‘৮৩’ ওয়েব সিরিজে তাঁর অভিনয় নিয়েই তুমুল জল্পনা শুরু হয় নেটদুনিয়ায়। দর্শক থেকে সমালোচক, প্রত্যেকের মন জয় করেন তিনি। সম্প্রতি তিনি ফের উঠে এসেছেন খবরের শিরোনামে। কারণ, একটি ভাইরাল ভিডিও ক্লিপ। যা ঘিরে হাসি-মজায় মেতে উঠেছেন নেটজনতা।

ববি দেওল অভিনীত বিভিন্ন চলচ্চিত্রের একাধিত ভিডিও একত্রিত করে সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও ক্লিপ। সেই ক্লিপ ঘিরেই দাবী করা হচ্ছে, কোভিডের আগেই নাকি অভিনেতা জানতেন মহামারীর কথা। তাই আগেই ভবিষ্যৎবাণী করেছিলেন। পাশাপাশি সতর্কবাণী দিয়ে কী কী নিয়ম মানতে হবে তাও নাকি জানিয়েছিলেন। সুরক্ষা এবং সতর্কতামূলক বার্তাও প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে।

ঠিক কী রয়েছে ভিডিওতে? তাতে দেখা যাচ্ছে, ববি দেওল অভিনীত বিভিন্ন সুপারহিট বলিউড ছবির ক্লিপ। একটি ক্লিপে দেখা যাচ্ছে, তিনি দাদা সানি দেওলকে সামাজিক দূরত্ব বজায় রাখতে বলছেন, যাতে তিনি অসুস্থ না হন। অন্য একটি ক্লিপে অভিনেত্রী ঐশ্বর্য রাইয়ের নাকের উপর একটি কিউ-টিপ দিয়ে পরীক্ষা করার চেষ্টা করছেন, ঠিক যেন কোনও আরটি-পিসিআর পরীক্ষা। অন্য কয়েকটি ক্লিপে তাঁকে মাস্ক পরতে, হাত ধুতে এবং দরজায় খিল এঁটে কোয়ারান্টাইনে থাকতেও দেখা গিয়েছে।

সম্পূর্ণ ভিডিওটিই আদতে মজার ছলে বানানো। ‘bollywoodunderworldposting’ নামক একটি মিম পেজ শেয়ার করে ভিডিওটি। ক্যাপশনে লেখা, “লর্ড ববি আগেই COVID-19-এর পূর্বাভাস দিয়েছিলেন এবং সুরক্ষা-সতর্কতা অনুসরণ করতে বলেছিলেন।” এই ভিডিও ঘিরেই হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। কিছু নেটিজেন আবার ‘লর্ড ববি’ এবং তাঁর ভবিষ্যদ্বাণীর প্রশংসাও করেছেন। কিছুজন আবার প্রশ্ন তুলেছেন, “ববিশিল্ড ভ্যাকসিন কবে আসবে?” অতএব, এ কথা বেশ স্পষ্ট যে, ভিডিওটি নেটিজেনদের হাসির রসদ যুগিয়েছে বেশ ভালোমতোই। তাঁদের মনোরঞ্জন করতেও আপাতত এই ভিডিওর জুড়ি মেলা ভার!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.