বুধবার, ০৮ মে, ২০২৪

হিরো আলমের গলায় হিন্দিতে 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, রইল ভিডিও

০১:০৬ পিএম, ডিসেম্বর ৯, ২০২১

হিরো আলমের গলায় হিন্দিতে 'কাঁচা বাদাম'! শুনে হেসে খুন নেটিজেনরা, রইল ভিডিও

বীরভূমের দুবরাজপুরের ভুবন বাদ্যকরের গান যে কতোটা জনপ্রিয় হয়ে উঠেছে তা বোধহয় আর বলার অপেক্ষা রাখেনা। সেই গানের সাথে পাল্লা দিয়ে নেটদুনিয়ায় আরও অনেকে মেতে উঠেছে গানের তালে। কেউ নাচে মেতেছে তো কেউ আবার গানের সাথে গলা মিলিয়ে গেয়েছে। লক্ষ লক্ষ মানুষের মানুষের কাছে পৌঁছে গেছে বাদাম গান।

ভুবন তো গান গেয়ে অনেক প্রশংসিত হয়েছেন তবে এবার সেই গান গেয়ে ভাইরাল হলেন আরও এক চেনা মুখ। সবার চেনা সোশ্যাল মিডিয়ার স্টার হিরো আলম। তিনি কিন্তু ভুবন বাদ্যকরকে কপি করেননি তার বদলে গানটির নতুন ভার্সন হিন্দিতে গেয়েছেন।

বাংলাদেশের ভাইরাল যুবক আশরাফুল আলম ওরফে হিরো আলম ইতিমধ্যেই নানা ট্রেন্ডে গা ভাসিয়ে একটি অতিচেনা মুখ সবার কাছেই। বরাবর নিজেকে ক্যামেরার সামনে , সবার চর্চার কেন্দ্রবিন্দু করতেই পছন্দ করেন তিনি। কোনো সমালোচনাকে পাত্তা না দিয়েই নিজের নতুন সিনেমার কাজ শেষ করেই এবার নতুনভাবে বাদাম গান গেয়ে ভাইরাল হলেন তিনি।

https://www.youtube.com/watch?v=rOnLZLbksAA&t=1s

ভুবন বাদ্যকরের গান ইতিমধ্যেই সাড়া ফেলেছে। ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম সব জায়গা ছেয়ে গিয়েছে শুধু বাদাম গানে। বেশ উপভোগ করছেন সমস্ত দর্শক। তার মাঝেই হিরো আলমের গলায় আবার হিন্দি ভার্সন। যা নতুন করে মানুষের মধ্যে সাড়া ফেলতে পারবে বলেই আশা করা যাচ্ছে।

https://www.youtube.com/watch?v=RQjJpLwDWhU

গান গাওয়া প্রসঙ্গে বলতে গিয়ে হিরো আলম বলেন যে, সমস্ত ভক্তদের অনুরোধে তিনি একটু নতুনত্বের ছোঁয়া দিয়ে হিন্দি ভার্সনে গানটি গাওয়ার চেষ্টা করেছেন। হিরো আলমের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গানটি প্রথম দেখা যাবে। এবার দেখার বিষয় হিরো আলমের গান কতোটা সাড়া জাগায়।