শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ১ জানুয়ারি ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২৩, ০৭:১৩ এএম | আপডেট: জানুয়ারি ১, ২০২৩, ০১:১৩ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ১ জানুয়ারি ২০২৩
আজকের রাশিফল রবিবার ১ জানুয়ারি ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) রবিবার ১ জানুয়ারি ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। কিছু অর্থ হাতে আসার সম্ভাবনা রয়েছে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাহায্য পাবেন। ব্যবসায় বাধার কারণে বিরক্তি বোধ করতে পারেন।

বৃষ রাশি: ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত আসবে। ধর্মীয় কাজে খরচ হতে পারে। ব্যবসায় একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। ভ্রাতৃবিরোধ বাড়তে পারে। 

মিথুন রাশি: দেহের কোথাও খুব ব্যথা হতে পারে। কিছু কেনাকাটার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। বাড়িতে মাথা প্রচুর ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি :  মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। কারও সঙ্গে বিবাদের জন্য ক্ষতি হতে পারে। গবেষণায় সাফল্যের আশা করতে পারেন।

সিংহ রাশি: সামাজিক কাজের জন্য সম্মান বৃদ্ধি পাবে। পিতার সম্পত্তি লাভ হতে পারে। স্বামীর সঙ্গে বিবাদের জন্য চিন্তা বাড়বে। কারও চিকিৎসার কাজে খরচ বাড়তে পারে। 

কন্যা রাশি: গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার আশঙ্কা। অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকলে তা মিটে যাবে। ব্যবসার ব্যাপারে একটু চিন্তা বাড়তে পারে। 

তুলা রাশি: সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার তেমন উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। 

বৃশ্চিক রাশি: শারীরিক দুর্বলতার যোগ। বন্ধুদের ব্যবহারে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি কেনার আগে ভাবনাচিন্তার প্রয়োজন রয়েছে।

ধনু রাশি: জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার জন্য অপেক্ষা করুন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তাবৃদ্ধি ঘটাতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত।

মকর রাশি: দূর দেশে ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। 

কুম্ভ রাশি: দামি কিছু হারিয়ে যেতে পারে। সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন। 

মীন রাশি: রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। নিকট কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে।