শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ১০ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২২, ০৬:৪৫ এএম | আপডেট: ডিসেম্বর ১০, ২০২২, ১২:৪৫ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ১০ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল শনিবার ১০ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ১০ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাড়িতে মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ করতে সক্ষম হবেন। সন্তানের নিয়ে দুশ্চিন্তা। 

বৃষ রাশি: অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। পেটের সমস্যায় কষ্ট বৃদ্ধি। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। 

মিথুন রাশি:  নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তির যোগ। বাড়তি ব্যবসার দিকে একটু নজর দিন।

কর্কট রাশি :  দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণ হতে পারে। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন। 

সিংহ রাশি: মা-বাবার সঙ্গে অকারণে বিবাদ বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ দেখা যাচ্ছে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। 

কন্যা রাশি: জলপথে বিপদ ঘটতে পারে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তির যোগ। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। 

তুলা রাশি: নিজের আচরণ সংযত করে সংসারে চলবেন। সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মস্থানে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন না। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। 

ধনু রাশি: সমাজসেবার কাজে যুক্ত হওয়ার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনার চাপ বাড়তে পারে। স্বামীর সঙ্গে একটু বুঝে চলুন। 

মকর রাশি :  কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। নিজের সুবিধার জন্য কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। সকলে মিলে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি : বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত পেতে পারেন। কাউকে উপদেশ দেওয়ার আগে ভাল করে ভাববেন। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। 

মীন রাশি : উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। চিকিৎসার ব্যাপারে প্রচুর অর্থব্যয় হতে পারে।