শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ১০ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ১০, ২০২২, ০৬:৫০ এএম | আপডেট: মে ১০, ২০২২, ১২:৫০ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ১০ মে ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ১০ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ১০ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। কোনও ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ। আমাশয় জাতীয় রোগে কষ্ট পেতে পারেন। বাড়তি খরচের জন্য মানসিক চাপ বাড়তে পারে।

বৃষ রাশি: মাত্রাছাড়া আবেগ আজ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। কর্মক্ষেত্রে জটিলতা কাটতে পারে। প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে শারীরিক অসুস্থতার যোগ। 

মিথুন রাশি:  বাড়িতে বিবাদের জন্য মনঃকষ্ট। ব্যবসায় একটু শান্তি পেতে পারেন। বিবাহ সংক্রান্ত যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ ঘটতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক ব্যাপারে সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি: চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হওয়ার জন্য মনখারাপ। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয়জনের সঙ্গে থাকায় আনন্দ লাভ। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন। পেটের সমস্যা। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ রাশি: স্ত্রীর উৎসাহে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। প্রেমে কোনও জটিলতা নিয়ে চিন্তা। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

কন্যা রাশি: পরিবারের সকলের সঙ্গে অশান্তি বাধতে পারে। ব্যবসায় অতিরিক্ত লোভের জন্য বিপদ হবে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। বিয়ের বিষয় আলোচনা হবে।

তুলা রাশি: শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের কষ্ট বৃদ্ধি পেতে পারে। কোনও কাজের জন্য গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানের জন্য খরচ বৃদ্ধি। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি : অর্থভাগ্য ভাল হলেও পরিশ্রম থাকবে প্রচুর। প্রেমের ক্ষেত্রে সাফল্য থাকবে। কুটিরশিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিদের অগ্রগতি। আজ আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। রাগ বা জেদের কারণে রক্তচাপ বৃদ্ধি। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

ধনু রাশি : পড়াশোনার জন্য সুযোগ মিলতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি। পাওনা অর্থ আদায়ে দেরি হতে পারে। কোনও উপহার পেতে পারেন। শারীরিক কষ্ট বাড়তে পারে। স্ত্রীর জন্য মানসিক চাপ বৃদ্ধি। বাড়তি খরচ হতে পারে।

মকর রাশি : সংসারের কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আনতে পারে। পিতার সঙ্গে কোনও বিশেষ আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে।

কুম্ভ রাশি : ব্যবসায় কাজের চাপ বাড়তে পারে। প্রেমে অশান্তি বৃদ্ধি। অসৎ লোক থেকে সাবধান। রোগ থেকে মুক্তি লাভ। অপরিচিত ব্যক্তি থেকে সাবধান। ব্যবসায় সম্মান ও লাভ বাড়তে পারে। পেটের কোনও সমস্যার জন্য আজ কাজের ক্ষতি হতে পারে।

মীন রাশি : পড়াশোনায় কোনও ব্যক্তির সাহায্য। রক্তচাপ বৃদ্ধি। আজ সকাল থেকে দাঁতের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। ব্যবসায় কোনও শত্রুর জন্য ক্ষতি হতে পারে। প্রেমের কারণে আজ আনন্দ পাবেন। পিতার জন্য কোনও চিন্তা বৃদ্ধি।