শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২২, ১২:৫৬ এএম | আপডেট: নভেম্বর ১০, ২০২২, ০৬:৫৬ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বাড়িতে মাঙ্গলিক কাজের বিষয়ে আলোচনা হতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে সক্ষম হবেন। সন্তানকে নিয়ে চিন্তা। 

বৃষ রাশি: অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে। পেটের সমস্যা থেকে কষ্ট বৃদ্ধি। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয় হতে পারে। 

মিথুন রাশি:  আপনার থেকে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। ব্যবসার দিকে একটু নজর দিন।

কর্কট রাশি :  দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন। পরিবার নিয়ে ভ্রমণ হতে পারে। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নিজে বিপদে পড়তে পারেন। স্ত্রীর শরীরের দিকে নজর দিন। 

সিংহ রাশি:  শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। 

কন্যা রাশি: বিদ্যুৎ থেকে সাবধান থাকুন। সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন । জলপথে বিপদ ঘটতে পারে। 

তুলা রাশি: প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে । প্রিয়জনের ব্যবহারে কষ্ট পেতে পারেন। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

বৃশ্চিক রাশি: প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন না। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসায় খরচ বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য খরচ বৃদ্ধি।  

ধনু রাশি: সমাজসেবায় নিজেকে যুক্ত করার ইচ্ছা থাকবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে। পড়াশোনার চাপ বাড়তে পারে। স্বামীর সঙ্গে একটু বুঝে চলুন। 

মকর রাশি : গুরুসেবা করুন, ভাল ফল পাবেন। নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তির যোগ। সকলে মিলে দূরে ভ্রমণ হতে পারে।

কুম্ভ রাশি : বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত পেতে পারে । কাউকে উপদেশ দেওয়ার আগে ভাল করে ভাববেন। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না। 

মীন রাশি : প্রেমের ব্যাপারে চাপ আসতে পারে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জ্যোতিষচর্চায় অগ্রগতি। নতুন বন্ধু হতে পারে।