শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ১২ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২২, ০৭:০১ এএম | আপডেট: ডিসেম্বর ১২, ২০২২, ০১:০১ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ১২ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল সোমবার ১২ ডিসেম্বর

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ১২ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।

বৃষ রাশি: মাত্রাছাড়া রাগ সংসারে অশান্তি ডেকে আনতে পারে। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তি পাবেন।

মিথুন রাশি:  মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। খুব প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আইনজীবীদের শুভ সময় আসতে চলেছে। বুদ্ধির ভুলের জন্য কোনও কাজ হাতছাড়া হতে পারে।  

কর্কট রাশি :  একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনও একটি কাজ বার বার করতে গিয়ে ব্যস্ত হতে হবে। রক্তচাপের হেরফের হতে পারে। 

সিংহ রাশি: স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার হতে পারেন। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে।   

কন্যা রাশি: প্রিয়জনের বিষয়ে কোনও খারাপ খবর আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে।

তুলা রাশি: স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন।

বৃশ্চিক রাশি: বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল হবে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। পড়াশোনার খুব ভাল যোগাযোগ হতে পারে।

ধনু রাশি: সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও অসৎ ব্যক্তির জন্য ক্ষতি হতে পারে। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে। 

মকর রাশি :  সংসার অনেক দিন বাদে একটু মনের মতো লাগবে। বিভিন্ন মানসিক সমস্যায় কাজের ব্যাঘাত। লেখাপড়ায় সন্তানের আগ্রহ খুব ভাল লাগবে। ব্যবসায় একটু চিন্তা বাড়তে পারে।

কুম্ভ রাশি : নিজের বুদ্ধিতে জন্য শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের বিষয়ে আলোচনা। প্রেমের জন্য দিনটি শুভ। 

মীন রাশি : স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ বাইরের লোক নিতে পারে। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা হতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা।