বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ১৪ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ১৪, ২০২২, ০৬:২৫ এএম | আপডেট: ডিসেম্বর ১৪, ২০২২, ১২:২৫ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ১৪ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল বুধবার ১৪ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ১৪ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বুদ্ধির জোরে শত্রুজয়।ভাই-বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ হতে পারে। সম্মান নিয়ে টানাটানিরআশঙ্কা। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে অতিথি আসতেপারে। 

বৃষ রাশি: চাকরির শুভ যোগাযোগ হতে পারে। ভ্রমণে বাধা আসতে পারে। প্রিয়জনের জন্যমনখারাপ থাকবে। খেলাধুলার ক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে।

মিথুন রাশি: কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। 

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি: অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভাল হবে, বাধা পড়তে পারে।  

কন্যা রাশি: কারও কাছ থেকে ভাল কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে দরকারি বিষয়ে আলোচনা হতে পারে।  

তুলা রাশি: বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজ ভাল হতে পারে।  পেটের সমস্যা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক রাশি: আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন।  চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির দিক থেকে চাপ বৃদ্ধি পাওয়ায় দুশ্চিন্তা। 

ধনু রাশি: ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়তে পারে, তাতে চিন্তা বৃদ্ধি পাবে। উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ায় শরীরে কষ্ট বৃদ্ধি। 

মকর রাশি : শরীরের কষ্টের কারণে কাজে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। 

কুম্ভ রাশি : সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। বুদ্ধিবলে শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। 

মীন রাশি : প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। গরিবের সেবায় শান্তিলাভ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে।