রবিবার, ০২ অক্টোবর, ২০২২

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৬:০৯ এএম | আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২২, ০৬:০৯ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: নিজের প্রতিভা বিকাশের আজ বিশেষ দিন। মনে মনে কোনও ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হতে পারে। 

বৃষ রাশি: প্রিয় কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বন্ধুর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল।

মিথুন রাশি:  যানবাহনে চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা আছে। প্রেমের ক্ষেত্র শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে।

কর্কট রাশি :  মাত্রাছাড়া রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। ঋণ ফেরত পাবেন, কিন্তু তার জন্য বেগ পেতে হবে। আজ ভ্রমণে কোনও বাধা আসতে পারে। 

সিংহ রাশি: অনেক দিনের পুরনো ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে।

কন্যা রাশি: পরিশ্রমের ফল ভাল পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত।

তুলা রাশি: নিঃসঙ্গতা আপনাকে তাড়িয়ে বেড়াবে। শারীরিক সমস্যা থেকে মুক্তি। আজ ঘরের পরিবেশ অনুকূল থাকলেও বাইরের পরিবেশ তেমন উপযুক্ত হবে না। 

বৃশ্চিক রাশি: প্রতিবেশীদের সঙ্গে বুঝে চলতে হবে। আপনার ঋণের পরিমাণ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহার আপনাকে জনপ্রিয় করে তুলবে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব আসতে পারে।

ধনু রাশি: যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। কোনও দুঃস্থ ব্যক্তিকে সাহায্য করতে হতে পারে। আজ কোনও প্রকার অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

মকর রাশি: সন্তানদের জন্য শুভ যোগাযোগ আসতে পারে। ভ্রাতৃবিরোধের যোগ রয়েছে। আজ কিছু আলোচনা করতে গিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে।

কুম্ভ রাশি: বিচক্ষণ ব্যক্তির জন্য কর্মে উন্নতি। লটারি কাটবেন না। পরোপকারে শান্তি লাভ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন।

মীন রাশি: কর্মক্ষেত্রে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি হতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা।