শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২২, ০৬:৩৭ এএম | আপডেট: ডিসেম্বর ১৬, ২০২২, ১২:৩৭ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ১৬ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সন্তানের খারাপ ব্যবহারের জন্য চিন্তা বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু সাহায্য করতে পেরে আনন্দ লাভ।  

বৃষ রাশি: কাজের ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। মায়ের শরীর নিয়ে চিন্তা। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। 

মিথুন রাশি: প্রেমের বিবাদ মিটে যেতে পারে। কোমরের নীচে যন্ত্রণা নিয়ে চিন্তা। চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

কর্কট রাশি :  ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদের সম্ভাবনা। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পারে।  

সিংহ রাশি: কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে, চাকরির স্থানে কাজের চাপ। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। 

কন্যা রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে।

তুলা রাশি: লিভারের কোনও সমস্যা বাড়তে পারে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। আজ উচ্চবিদ্যায় ফল ভাল নয়। 

বৃশ্চিক রাশি: পড়াশোনার জন্য সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়া ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। 

মকর রাশি: নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। 

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।