রবিবার, ০২ অক্টোবর, ২০২২

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৬:৫১ এএম | আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৬:৫১ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কাজে ভুল হওয়ার সম্ভাবনা। শত্রুদের থেকে একটু সাবধান। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ। কোনও আশা নষ্ট হতে পারে। সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি।

বৃষ রাশি: রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট।

মিথুন রাশি:  অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম প্রাপ্তির যোগ। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ।

কর্কট রাশি :  পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি পেতে পারে। লজ্জাহীন কোনও কাজ আপনার দ্বারা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মনঃকষ্ট। পড়াশোনায় শুভ পরিবর্তন। ব্যবসায় চাপ বাড়তে পারে।

সিংহ রাশি: বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদে পড়তে পারেন। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে।

কন্যা রাশি: পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। ব্যবসায় খরচ বৃদ্ধি। নিজের বুদ্ধিতে বিপদ থেকে উদ্ধার। প্রেমের ক্ষেত্রে আনন্দ বৃদ্ধির যোগ। 

তুলা রাশি: জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে।

বৃশ্চিক রাশি: শারীরিক দুর্বলতার যোগ। ব্যবসার ক্ষেত্রে অর্থ অপচয়ের সম্ভাবনা। পায়ের নীচে আঘাত লাগতে পারে। বুঝে খরচ করুন, আজ প্রচুর ব্যয় হতে পারে।

ধনু রাশি: গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতবাক হতে হবে। জ্বরজ্বালায় ভোগান্তির আশঙ্কা।

মকর রাশি: বাড়িতে আত্মীয় আসতে পারে। প্রেমে জটিলতা সৃষ্টি হতে পারে। আজ নিকট কারও জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে।

কুম্ভ রাশি: আজ মনে খুব ভয় কাজ করবে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে ভ্রমণের আলোচনা বন্ধ হতে পারে। 

মীন রাশি: অনিচ্ছাকৃত ভাবে কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। আজ আপনাকে মালিকের বশ্যতা স্বীকার করে চলতে হতে পারে।