শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ১৭ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২২, ০৭:০৭ এএম | আপডেট: ডিসেম্বর ১৭, ২০২২, ০১:০৭ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ১৭ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল শনিবার ১৭ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ১৭ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: স্ত্রীর বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা হতে পারে। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।  

বৃষ রাশি: উচ্চশিক্ষায় বাধা থাকলেও নিম্নতন স্তরের বিদ্যায় অগ্রগতি। বাড়িতে অশুভ কিছু ঘটতে পারে। অনেক দিনের পরে থাকা রোগ ফেলে না রাখাই ভাল। 

মিথুন রাশি: সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নতুন বিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার স্বীকার হতে পারেন। 

কর্কট রাশি :  কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি। 

সিংহ রাশি: দীর্ঘ দিনের অসুখ থেকে মুক্তি। পরিবার নিয়ে ভ্রমণ। দুপুরের পরে ভাল কাজ ব্যর্থ হতে পারে। কর্মে আলস্য থাকলে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। 

কন্যা রাশি: কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। পূজাপাঠের জন্য বাড়তি খরচ হতে পারে।  

তুলা রাশি: উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। শুভ কিছু করার কথা ভাবতে পারে। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হটকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। 

বৃশ্চিক রাশি: বিশেষ কাজের জন্য দূরে যেতে হতে পারে। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। শরীরের ওপর খুব হায়রানি হতে পারে। সংসারে সব কিছু শান্তি থাকবে। 

ধনু রাশি: ঝামেলা বাধলে আয়ত্বে আনা মুশকিল হবে। গন্ধ জাতীয় দ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে। ফাটকা ব্যাপারে ক্ষতি।

মকর রাশি: ভাই সম্পর্কের কারও থেকে উপকার পেতে পারে। শত্রুপক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয় স্ত্রীর সঙ্গে আলোচনা করুন। 

কুম্ভ রাশি: গাড়িচালকদের জন্য দিনটি ভাল। সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। উত্তেজনা জাতীয় কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতি যোগ। 

মীন রাশি: মাতৃস্থানীয়া কোনও ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।