শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ১৭ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ১৭, ২০২২, ০৬:৫৪ এএম | আপডেট: জুন ১৭, ২০২২, ১২:৫৪ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ১৭ জুন ২০২২
আজকের রাশিফল শুক্রবার ১৭ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ১৭ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রেমের ব্যাপারে আনন্দ লাভ। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা। বিদেশে বাসরত কোনও বন্ধুর খবর পাওয়ায় আনন্দ। কোনও ভাল কাজে গিয়ে হতাশ হয়ে ফিরে আসতে হবে।

বৃষ রাশি: শিল্পীদের জন্য ভাল সময়। প্রেমের ব্যাপারে অবসাদ। শেয়ার ব্যবসায় লাভ বৃদ্ধি। বাড়িতে কোনও শুভ কাজ হওয়ার যোগ। পড়ে থাকা কাজ করে ফেলুন।

মিথুন রাশি: কাজের চাপ থাকবে। জটিল কোনও সমস্যা থেকে মুক্তি। ধর্মীয় কাজে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। শিল্পীদের সময় খুব ভাল।

কর্কট রাশি: জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। কাজের চাপ থাকবে। জটিল কোনও সমস্যা থেকে মুক্তি। ধর্মীয় কাজে অর্থ সাহায্য। সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। শিল্পীদের সময় খুব ভাল।

সিংহ রাশি : দুপুরের পরে ব্যবসায় কোনও নতুন সুযোগ লাভ। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন।

কন্যা রাশি : কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে।

তুলা রাশি: অলৌকিক কোনও কারণে মনে ভীতি জন্মাতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন গৃহ নির্মাণের আলোচনা হতে পারে।

বৃশ্চিক রাশি : নিজের ব্যবহারে সম্মানপ্রাপ্তির যোগ। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে উদ্বেগ বৃদ্ধি। খুব নিকট কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে।

ধনু রাশি: প্রতিবেশীর কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা। নাসিকায় পীড়া হতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।

মকর রাশি: শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হবে। আজ সকালের দিকে কোনও প্রকার অর্থক্ষতি হতে পারে। ব্যবসায় লোভ সামলাতে হবে।

কুম্ভ রাশি : পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আপসের আলোচনা। পিতা-মাতার জন্য চিকিৎসার খরচ বৃদ্ধি। ব্যবসায় বিনিয়োগ বাড়াতে পারেন।

মীন রাশি : ব্যবসা নিয়ে কোনও বাধার মুখে পড়তে পারেন। চাকরির স্থানে কোনও কাজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবস থেকে ভাল আয় আসতে পারে।