বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ১৮ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৬:৫২ এএম | আপডেট: জুন ১৮, ২০২২, ১২:৫২ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ১৮ জুন ২০২২
আজকের রাশিফল শনিবার ১৮ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শনিবার ১৮ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে। আজ সারাদিন কোনও খরচ বারবার হতে পারে। বাড়িতে সকলে মিলে ভাল সময় কাটাবেন।

বৃষ রাশি: স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে রুক্ষতা বাড়বে। বিশেষ আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি। বিদ্যার্থীদের সামনে ভাল কিছু করে দেখানোর সুযোগ আসতে চলেছে।

মিথুন রাশি: আজ কিছু দান করে আনন্দ পাবেন। বাইরের লোকের জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষক-শিক্ষিকাদের জন্য শুভ সময়। কোনও উঁচু স্থান থেকে পড়ে গিয়ে আঘাত লাগার আশঙ্কা।

কর্কট রাশি: দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন। দর্শন চর্চায় স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে শান্তি লাভ। আজ আপনি কোনও অপবাদের শিকার হতে পারেন।

সিংহ রাশি : বাড়িতে বয়স্ক মানুষদের প্রতি বিশেষ নজর দিন। দামি কিছু হারিয়ে যেতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হওয়ার যোগ। প্রতিবাদী মানসিকতা মন থেকে ঝেড়ে ফেলুন, না হলে বিপদ।

কন্যা রাশি : দূরের কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করবে। ব্যথা-বেদনা বাড়বে। দীর্ঘমেয়াদি কোনও রোগের চিকিৎসা শুরু করানো দ্রুত প্রয়োজন।

তুলা রাশি: শরীরে নানা রকম রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ভাই-বোনের সঙ্গে হঠাৎ করে বিবাদ হতে পারে।

বৃশ্চিক রাশি : বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। বাড়িতে জীবজন্তু কেনার জন্য আলোচনা হতে পারে।

ধনু রাশি: সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি। নতুন কোনও ব্যবসার কথা ভাবতে পারেন।

মকর রাশি: আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। প্রশাসনিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। জলপথে বিপদ আসতে পারে।

কুম্ভ রাশি : মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চায় নতুন রাস্তা খুলতে পারে। পরিশ্রমের ফল ভাল পাবেন। কিন্তু অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক কষ্ট বৃদ্ধি পেতে পারে।

মীন রাশি : পরিবারের অশান্তি মিটে যেতে পারে। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের বিষয়ে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।