শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ১৯ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২২, ১২:৫৭ এএম | আপডেট: নভেম্বর ১৯, ২০২২, ১২:৫৭ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ১৯ নভেম্বর ২০২২
আজকের রাশিফল শনিবার ১৯ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ১৯ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। মাতৃস্থানীয়া কারও খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে। বাড়তি কাজের জন্য সময় নষ্ট হবে।

বৃষ রাশি: সন্তানের ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা করুন। সামাজিক কাজে সুনাম লাভ করতে পারবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ থাকবে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি।

মিথুন রাশি: নিজের অজান্তেই এমন কিছু কাজ করবেন, যাতে সকলের প্রীতিলাভ করবেন। বন্ধুরা আপনাকে ঠকাতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য কারণে মতান্তর সৃষ্টি হতে পারে। কোনও মহিলাকে নিয়ে বিপত্তি ঘটতে পারে।

কর্কট রাশি :  একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের জন্য আলোচনা করতে পারেন। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ রয়েছে। একটি কাজ বার বার করায় ব্যস্ত হতে হবে। 

সিংহ রাশি: আগুন থেকে বিপদের আশঙ্কা। প্রেমিকার সঙ্গে তর্কে জয় লাভ করায় আনন্দ। সংসারের জন্য অনেক করেও বদনাম। অশান্তি থেকে সাবধান থাকুন। টাকাপয়সা চুরি যেতে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। 

কন্যা রাশি: কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের সম্পর্কে কোনও খারাপ খবর আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে। আলস্যের জন্য কোনও ভাল কাজ হাতছাড়া হতে পারে।

তুলা রাশি: একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে।

বৃশ্চিক রাশি: খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বাড়ির লোকের সঙ্গে বনিবনা না-ও না হতে পারে। সব দরকারের কাজ সেরে রাখুন।

ধনু রাশি: ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ বাড়তে পারে, তাতে চিন্তা বৃদ্ধি পাবে। উঁচু স্থান থেকে পড়ে যেতে পারেন। সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ায় শরীরে কষ্ট বৃদ্ধি। 

মকর রাশি : শরীরের কষ্টের কারণে কাজে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতা-মাতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি হতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। 

কুম্ভ রাশি : সকালের দিকে স্ত্রীর প্রতি ক্ষোভ বাড়তে পারে। বেকারদের কাজের ভাল যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বৃদ্ধি পাবে। বুদ্ধিবলে শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। 

মীন রাশি : প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। গরিবের সেবায় শান্তিলাভ। স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে।