বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২ জানুয়ারি ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২৩, ০৭:০৯ এএম | আপডেট: জানুয়ারি ২, ২০২৩, ০১:০৯ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল সোমবার ২ জানুয়ারি ২০২৩
আজকের রাশিফল সোমবার ২ জানুয়ারি ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) সোমবার ২ জানুয়ারি ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। দরকারের কাজগুলি দ্রুত করে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না। কর্মস্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

বৃষ রাশি: সন্তানের জন্য কষ্ট বাড়তে পারে। কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কোনও কূট ব্যক্তির জন্য ক্ষতি। 

মিথুন রাশি: সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক রোগের কারণে মানসিক চাপ বৃদ্ধি পাবে। সংসার অনেক দিন বাদে মনের মতো লাগবে। লেখাপড়ায় সন্তানের আগ্রহ থাকবে। 

কর্কট রাশি :   নিজের বুদ্ধিতে শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা। 

সিংহ রাশি: স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ অপর লোক নিতে পারে। চাকরির জন্য কোনও বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে কোথাও ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

কন্যা রাশি: মাতৃস্থানীয়া কারও খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমের জন্য অসুস্থ হতে পারেন। বাড়তি কোনও কাজের জন্য সময় নষ্ট।

তুলা রাশি: সন্তানের কাজের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। সামাজিক কাজের জন্য সুনাম লাভ করতে পারবেন। প্রেমের ক্ষেত্রে প্রচণ্ড মানসিক চাপ থাকবে। 

বৃশ্চিক রাশি: সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন। ঋণ মকুব হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। প্রিয় কারও সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। আইনজীবীদের শুভ সময় আসতে চলেছে। 

ধনু রাশি: কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় ভাল লাভ আশা করা যায়। অন্য ব্যবসা মনের মতো হবে না।

মকর রাশি: ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার-জাতীয় রোগে ভোগান্তি। প্রেমের ব্যাপারে চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। 

কুম্ভ রাশি: স্ত্রীর জন্য কোনও বিপদ থেকে উদ্ধার হতে পারেন। কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসার ক্ষেত্র ভাল। বিদেশে বাসরত কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে। 

মীন রাশি: বৃথাভ্রমণ হতে পারে। আলস্যের জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। দাম্পত্য জীবনে সামান্য কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভাল।