শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২১ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২২, ০৬:১১ এএম | আপডেট: ডিসেম্বর ২১, ২০২২, ১২:১১ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২১ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল বুধবার ২১ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ২১ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: স্ত্রীর সঙ্গে মতের অমিল। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। আপনার মধুর ব্যবহারে শত্রুপক্ষের মন জয় করতে পারবেন। অন্যকে বিপদ থেকে রক্ষা করতে গিয়ে নাজেহাল হতে হবে।

বৃষ রাশি: অনৈতিক কোনও কাজের জন্য অনুতাপ হতে পারে। ধর্ম নিয়ে আগ্রহ বৃদ্ধি পাবে। বাড়িতে কাজের জন্য খরচ বাড়তে পারে। মা-বাবার সঙ্গে বিরোধ বাধার সম্ভাবনা আছে। 

মিথুন রাশি: বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তি হতে পারে। লটারি প্রাপ্তির যোগ দেখা যাচ্ছে বা পাওনা আদায় হতে পারে। 

কর্কট রাশি :  সন্তানের কোনও কাজে আনন্দ লাভ। চাকরির স্থানে উন্নতির যোগ। প্রিয়জনের ব্যবহারে মনঃকষ্ট। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

সিংহ রাশি: নতুন কাজের চেষ্টা। সারা দিন সুখদুঃখ নিয়ে মিশ্র ভাবেই কাটবে। চিকিৎসার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। জ্যোতিচর্চায় অগ্রগতি। বন্ধুসংখ্যা বাড়তে পারে। 

কন্যা রাশি: কোনও মহিলার প্রতি দুর্বলতা বাড়তে দেবেন না। নিজের ভুলের জন্য সংসারে অশান্তি হতে পারে। বিলম্ব হলেও আপনার সুনাম বাড়বে। সন্তানদের কথায় গুরুত্ব দিন। বন্ধুর সঙ্গে বিবাদ বাড়তে পারে। 

তুলা রাশি: পায়ের যন্ত্রণা বাড়তে পারে। অন্যের সম্পত্তির ব্যাপারে দায়িত্ব নিতে হতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে। 

বৃশ্চিক রাশি: প্রতিবেশীর সঙ্গে বিবাদের জন্য কাজের ক্ষতি। দুপুরের পরে ব্যবসায় চিন্তা বৃদ্ধি। বন্ধুরূপী শত্রুর জন্য সাংসারিক অশান্তি। মধুর ব্যবহারে সকলের মন জয়। পেটের রোগ ফেলে না রাখাই শ্রেয়। 

ধনু রাশি: ব্যবসার কাজে বাধা পরতে হবে। বাইরের অশান্তি অনেক দূর যেতে পারে। পিতার জন্য খরচ বৃদ্ধি। অর্থ বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। 

মকর রাশি: খরচ বাড়তে পারে। ব্যবসায় অতিরিক্ত আশা কষ্টের কারণ হতে পারে। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। পরিবারে বিবাদ বাধতে পারে। প্রেমের প্রস্তাবে এখন রাজি না হওয়াই ভাল হবে। 

কুম্ভ রাশি: বন্ধুদের থেকে একটু সাবধান থাকা দরকার। ঈর্ষাপরায়ণ বন্ধুর জন্য অর্থক্ষতি হওয়ার সম্ভাবনা। শত্রুর সঙ্গে চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। 

মীন রাশি: প্রবাসীদের জন্য উন্নতির সুযোগ আসতে চলছে। কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন, নিজের দুর্বলতা অন্যকে বুঝতে দেবেন না। কোনও জরুরি আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন।