শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ২৩, ২০২২, ০৬:৫৫ এএম | আপডেট: জুন ২৩, ২০২২, ১২:৫৫ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ২৩ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভাল। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক বজায় থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য আনন্দ বাড়বে। কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: শিল্পীদের জন্য সময়টা খুব ভাল নয়। ভ্রমণের জন্য উৎসাহিত না হওয়াই ভাল। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ায় আনন্দ বাড়বে। আজ কর্মস্থানে সুনাম বৃদ্ধি পাবে।

মিথুন রাশি: আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাবেন। খরচ কম হবে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব খারাপ।

কর্কট রাশি: দায়িত্ব পালন করতে না পারায় ব্যবসায় অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে খরচ বৃদ্ধি পাবে। কোনও বিষয়ে চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় শান্তি মিলবে।

সিংহ রাশি: বন্ধুর বিবাহ সংবাদে আনন্দ। যানবাহনে ওঠা-নামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। উচ্চাশা পূরণে বাধা। মামলা-মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে।

কন্যা রাশি: সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। মেদ সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

তুলা রাশি: কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আত্মীয়রা অহেতুক বদনাম করতে পারেন। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি: ব্যবসায় অশুভ সংকেত থাকলেও উচ্চপদস্থ ব্যক্তির পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয় হবে। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

মকর রাশি : অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সফল হতে গেলে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূল পরিস্থিতি কেটে যেতে পারে। পাওনা আদায়ে ভোগান্তি হতে পারে।

কুম্ভ রাশি : আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। সারাদিন ব্যবসা নিয়ে মনে একটু ভয় কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর আসতে পারে। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। হজমের গন্ডগোল হওয়ার আশঙ্কা।

মীন রাশি : আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। কর্ম পরিবর্তনের যোগ দেখা যাচ্ছে। ছোট কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।