শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২৩ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:৫৩ এএম | আপডেট: নভেম্বর ২৩, ২০২২, ১২:৫৩ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২৩ নভেম্বর ২০২২
আজকের রাশিফল বুধবার ২৩ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ২৩ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সম্পত্তি নিয়ে চিন্তা বৃদ্ধি পেতে পারে। কোনও মহিলার কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা থাকতে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে হতে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে।  

বৃষ রাশি: বয়সে ছোট কারও কাছ থেকে সাহায্য পেতে পারেন। শেয়ার বাজার নিয়ে চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে বিবাদের কারণে মনঃকষ্ট ভোগ করতে পারেন। ব্যবসায় বেশি আশা রাখায় মানসিক চাপ বাড়তে পারে।

মিথুন রাশি: গৃহনির্মাণের শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারের পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। ধর্ম নিয়ে আগ্রহ বাড়তে পারে। বাড়িতে কিছু কাজের জন্য খরচ বাড়তে পারে।

কর্কট রাশি :  কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ হতে পারে। যে কোনও দিক দিয়ে আজ কিছু আয় হতে পারে। স্নায়ুরোগ বাড়তে পারে। বাড়তি খরচের জন্য ঋণ গ্রহণ করতে হতে পারে। 

সিংহ রাশি: অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। আজ দরকারি কাজে না যাওয়াই ভাল হবে, বাধা পড়তে পারে।  

কন্যা রাশি: কারও কাছ থেকে ভাল কিছু উপহার হিসাবে পেতে পারেন। কাজের ভুল হওয়ায় মনঃকষ্ট। ব্যবসায় খরচ বাড়তে পারে। বাড়িতে অতিথি নিয়ে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে দরকারি বিষয়ে আলোচনা হতে পারে।  

তুলা রাশি: বুদ্ধির সামান্য ভুলে ব্যবসার ক্ষতি হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, রক্তপাতের যোগ রয়েছে। আইনি কাজ ভাল হতে পারে।  পেটের সমস্যা বৃদ্ধি পাবে। 

বৃশ্চিক রাশি: আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান থাকুন।  চাকরির স্থানে উচ্চপদস্থ ব্যক্তির দিক থেকে চাপ বৃদ্ধি পাওয়ায় দুশ্চিন্তা। 

ধনু রাশি: বাইরের লোকের জন্য খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে।  প্রবাসীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে।  

মকর রাশি : আর্থিক সুবিধা পেতে পারেন। বাড়িতে সম্মান নষ্ট হতে পারে। বিদেশে বাসরত বন্ধুর জন্য মনখারাপ। ব্যবসায় খরচ বাড়তে পারে।  প্রেমের জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি পেতে পারে।   

কুম্ভ রাশি : শত্রুপক্ষকে মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের জন্য উন্নতি অপেক্ষা করছে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয় হতে পারে।  সকালের দিকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।  

মীন রাশি : সৎসঙ্গে শান্তিলাভ। সামাজিক সুনাম আসতে পারে। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।