রবিবার, ০৫ মে, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুন ২৪, ২০২২, ০৭:০০ এএম | আপডেট: জুন ২৪, ২০২২, ০১:০০ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন ২০২২
আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল শুক্রবার ২৪ জুন ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সারা দিন খুব সাবধানে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি ভাল। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা নিয়ে কষ্ট।

বৃষ রাশি: স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে রুক্ষতা বাড়বে। বিশেষ আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তি। বিদ্যার্থীদের সামনে ভাল কিছু করে দেখানোর সুযোগ আসতে চলেছে।

মিথুন রাশি: আজ কিছু দান করে আনন্দ পাবেন। বাইরের লোকের জন্য সংসারে অশান্তি হতে পারে। শিক্ষক-শিক্ষিকাদের জন্য শুভ সময়। কোনও উঁচু স্থান থেকে পড়ে গিয়ে আঘাত লাগার আশঙ্কা।

কর্কট রাশি: দীর্ঘমেয়াদি কোনও কাজ দ্রুত সেরে ফেলুন। দর্শন চর্চায় স্বীকৃতি বা উন্নতির যোগ দেখা যাচ্ছে। সেবামূলক কাজে শান্তি লাভ। আজ আপনি কোনও অপবাদের শিকার হতে পারেন।

সিংহ রাশি: শ্বশুরবাড়ির কাছ থেকে দামি কোনও উপহার পেতে পারেন। অন্যের ভুল ভাঙাতে গিয়ে নিজের সংসারে অশান্তি। দূর সম্পর্কের কেউ বাড়িতে আসতে পারেন। চাকরির পরীক্ষায় শুভ ফল লাভ। প্রতিবেশী সংক্রান্ত বিবাদ থেকে দূরে থাকুন।

কন্যা রাশি: সকালের দিকে ক্ষতি হওয়ার যোগ রয়েছে। ব্যবসার ব্যাপারে চিন্তা বৃদ্ধি। শরীরে কষ্ট বাড়তে পারে। আজ বন্ধুর থেকে সাহায্য পাবেন না। মেদ সংক্রান্ত কোনও রোগ বাড়তে পারে।

তুলা রাশি: কোনও স্থানে কাজের যোগাযোগ। আজ ক্রোধ সম্বরণ করতে হবে। সম্পত্তির ব্যাপারে উকিলের সঙ্গে আলোচনা। বন্ধুদের সঙ্গে বিরোধ নিয়ে চিন্তা। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি। আর্থিক চাপ থেকে মুক্তি লাভ।

বৃশ্চিক রাশি: সামাজিক কাজের জন্য নাম-যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। আত্মীয়রা অহেতুক বদনাম করতে পারেন। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। জমি বা বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি : বাড়িতে অশান্তির জন্য বদনাম। চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। কাজের প্রতি একটু আলস্য দেখা দিতে পারে। দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। চাকরিতে চাপ বাড়তে পারে।

মকর রাশি: সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা থাকবে।

কুম্ভ রাশি : ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে। শরীরে নানা রকম রোগের লক্ষণ দেখতে পাবেন। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটায় আনন্দ লাভ।

মীন রাশি : ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তাভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত।