শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ২৫ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২২, ০৭:১৯ এএম | আপডেট: ডিসেম্বর ২৫, ২০২২, ০১:১৯ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল রবিবার ২৫ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল রবিবার ২৫ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) রবিবার ২৫ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: বাইরের লোকের জন্য চারিত্রিক অবনতি হতে পারে। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি ঘটতে পারে। প্রেমের ব্যাপারে বিষণ্ণতা আসতে পারে। 

বৃষ রাশি: মামলায় জিতে যাওয়ার সম্ভাবনা রয়েছে। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ দেখা যাচ্ছে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। শত্রুভয় বাড়তে পারে। পিতার শরীরের ব্যাপারে চিন্তা বাড়বে। 

মিথুন রাশি: ব্যবসায় সাহস থাকলে বাধা কাটবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল হবে। অধিক খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রেমের ব্যাপারে খারাপ খবর আসতে পারে।

কর্কট রাশি :  জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। ব্যবসা নিয়ে মনে প্রচুর অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ। পরিশ্রম সত্ত্বেও সংসারে অভাব-অনটন থাকবে।

সিংহ রাশি: খুব কাছের কোনও বন্ধুর দ্বারা বিশেষ উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মধুর ব্যবহার সকলকে প্রীত করবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। 

কন্যা রাশি: মায়ের দায়িত্ব পালন না করায় পরিবারে মতান্তর দেখা দিতে পারে। সঙ্গীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ।

তুলা রাশি: তৃতীয় ব্যক্তির জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে গাড়ি চালানো দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। 

বৃশ্চিক রাশি: যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। আজ খুব ভাল যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। আজ বাড়ির লোকের সঙ্গে মতের মিল নাও হতে পারে।

ধনু রাশি: ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা। হাঁটাচলা খুব সাবধানে করা উচিত। 

মকর রাশি: নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা পাবে। চিকিৎসার জন্য প্রচুর ব্যয় হতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

কুম্ভ রাশি: চাকরির স্থানে কাজের চাপ বাড়বে। পড়াশোনায় আজ কোনও বাধা আসতে পারে। কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। 

মীন রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে খারাপ কিছু ঘটতে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারবেন।