শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২২, ০৫:৫৯ এএম | আপডেট: সেপ্টেম্বর ২৭, ২০২২, ১১:৫৯ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। পরিশ্রমের ফল ভাল হবে।  কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। আজ সন্তানের ভাল কাজ আপনাকে অবাক করবে।

বৃষ রাশি: সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।

মিথুন রাশি:  অতিরিক্ত কথায় সমস্যার সৃষ্টি হতে পারে। প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের মতো মানুষের দেখা পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। সৌখিনতার জন্য খরচ হতে পারে।

কর্কট রাশি : পুরনো ঋণ আদায়ে বেগ পেতে হবে। কাজের জায়গায় হিসাব নিয়ে অশান্তি। ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে। পেটের কোনও রোগ বাড়তে পারে। স্ত্রীর কারণে বাড়তি কিছু খরচ হওয়ার যোগ।

সিংহ রাশি: মানসিক উদ্বেগ থাকলে সেটা কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।

কন্যা রাশি: কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বৃদ্ধি হতে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার সম্ভাবনা। সমাজের জন্য কিছু করার ফলে সম্মান বাড়তে পারে।

তুলা রাশি: কোনও কাজের জন্য নিচু হতে হবে। ব্যবসার দিকে মহাজনের সঙ্গে বিবাদ। অর্থ ব্যাপারে সুবিধা পেতে পারেন। বাড়িতে কাজের জন্য সম্মান নষ্ট। গঠনমূলক কাজের জন্য উন্নতির যোগ দেখা যাচ্ছে।

বৃশ্চিক রাশি: আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করা মুশকিল। আপনার অজান্তে গুপ্ত শত্রু বৃদ্ধি হতে পারে। ব্যবসায় অশুভ সংকেত থাকলেও গুরুজনদের পরামর্শে কেটে যাবে। প্রতিবেশীর উস্কানিতে সংসারে ঝঞ্ঝাট।

ধনু রাশি: সংসারে সুখশান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য কিছু করার চিন্তা থাকবে। ব্যবসায় বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। 

মকর রাশি :  চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে কলহ বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখবোধ।

কুম্ভ রাশি : বাচ্চার দুরন্তপনায় অস্থির হতে হবে। কোনও বিষয়ে আলোচনা ঘিরে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়।

মীন রাশি : শরীরে কোথাও চোট লাগার আশঙ্কা। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যার শিক্ষার্থীরা সাফল্য পাবেন।