শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২৮ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৬:৩৮ এএম | আপডেট: ডিসেম্বর ২৮, ২০২২, ১২:৩৮ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বুধবার ২৮ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল বুধবার ২৮ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বুধবার ২৮ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সমাজের কাজের জন্য খুব ভাল সুনাম লাভ করতে পারবেন। প্রেমের জন্য প্রচণ্ড মানসিক চাপ থাকবে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে।

বৃষ রাশি: আইনজীবীদের শুভ সময় আসতে চলেছে। বুদ্ধির ভুলের জন্য কিছু কাজ হাতছাড়া হতে পারে। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল হবে। 

মিথুন রাশি: অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা করা য়ায়। প্রেমের দিকে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। 

কর্কট রাশি: কোনও মহিলার জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। বিদেশে থাকা বন্ধুর সঙ্গে কথা হতে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। 

সিংহ রাশি: বৃথা ভ্রমণ হতে পারে। অলসতার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। বিবাহ জীবনে ছোট কারণে বিবাদ হতে পারে। অর্থভাগ্য ভাল। বাড়তি কিছু খরচ হতে পারে।

কন্যা রাশি: সম্পত্তি ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসার জন্য বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমের জন্য চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে।  

তুলা রাশি: বাড়ির লোকের সঙ্গে বনিবনা না হতে পারে। সব দরকারের কাজগুলো করে ফেলুন। অপরের উপর কাজের দায়িত্ব দেবেন না, কাজের স্থানে বিবাদের জন্য কাজ বন্ধ হতে পারে।

বৃশ্চিক রাশি: কর্মস্থলে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি পেতে পারে। সংসারের খরচ নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ। কুট ব্যক্তির জন্য ক্ষতি। ব্যবসার সময় মধ্যম। দুপুরের পরে ব্যবসায় চাপ আসতে পারে। 

ধনু রাশি: বিভিন্ন শারীরিক সমস্যায় কাজের ব্যাঘাত আসতে পারে। লেখাপড়াতে সন্তানের আগ্রহ খুব ভাল থাকবে। ব্যবসার জন্য একটু চিন্তা বাড়তে পারে। 

মকর রাশি : বুদ্ধির জন্য শেয়ারে বড় বিপদ থেকে মুক্তি পেতে পারেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের জন্য আলোচনা। প্রেমের জন্য দিনটি ভাল হতে পারে। 

কুম্ভ রাশি : স্ত্রীর সঙ্গে ঝগড়ার সুযোগ তৃতীয় ব্যক্তি নিতে পারে। চাকরির জন্য বন্ধুর সঙ্গে আলোচনা। রক্তচাপ নিয়ে চিন্তা। দূরে ভ্রমণের জন্য বাড়িতে আলোচনা হতে পারে।

মীন রাশি : প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। মাতৃস্থানীয়া ব্যক্তির খারাপ ব্যবহারের জন্য কষ্ট পেতে পারেন। কর্মে অতিরিক্ত পরিশ্রমের জন্য শরীর অসুস্থ হতে পারে।