শুক্রবার, ০৩ মে, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২২, ০৬:৫৯ এএম | আপডেট: ডিসেম্বর ২৯, ২০২২, ১২:৫৯ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে। সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় মনে শান্তি। চোখের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি: কিছু কারণে অযথা হায়রানি হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, লাভবান হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে। 

মিথুন রাশি: অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা করা য়ায়। প্রেমের দিকে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না। 

কর্কট রাশি: হাতে-পায়ে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে। বিশেষ কারণে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে। 

সিংহ রাশি: চাকরির পরীক্ষায় শুভ ফল পেতে পারেন। প্রতিবেশীদের বিবাদ থেকে দূরে থাকুন। বুদ্ধির ভুল হওয়ায়, হাতে আসা কাজ ভঙ্গ হয়ে যেতে পারে। কাছাকাছি ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি: অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। সকালে অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। কাজের চাপ বাড়তে পারে।

তুলা রাশি: সন্তানদের কথায় গুরুত্ব দিন। দুপুরের পরে অর্থ ব্যাপারে সুবিধা পেতে পারেন। প্রেমের বিষয়ে কারও কাছে অপমান হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি: অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। ঘরে-বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। ব্যবসার ব্যাপারে বিবাদ আসতে পারে।

ধনু রাশি: মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। অতিরিক্ত লোভের জন্য বিপদ বাড়তে পারে। প্রেমের নতুন যোগাযোগ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ রাশি : পাড়া-প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। সকাল থেকে প্রেমের ব্যাপারে কোনও চিন্তার খবর আসতে পারে। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়। 

মীন রাশি : ছোটখাটো শারীরিক ভোগান্তি। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চতর বিদ্যায় ভাল যোগ। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।