শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ২৯, ২০২২, ০৬:১৫ এএম | আপডেট: নভেম্বর ২৯, ২০২২, ০৬:১৫ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সকালের চেয়ে দুপুরের দিকে ব্যবসা ভাল হবে। মনের ইচ্ছাপূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কিছু খরচ হতে পারে। 

বৃষ রাশি: দাঁতের কোনও রোগ বাড়তে পারে। আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণ।

মিথুন রাশি: আজ দিনটি ভাল কিন্তু মানসিক দিক দিয়ে চাপ থাকবে। ব্যবসায় ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আর্থিক ব্যাপারে নতুন যোগাযোগ তৈরি হতে পারে।

কর্কট রাশি :  গাড়িচালকদের জন্য দিনটি ভাল। আজ শারীরিক অবস্থা একটু খারাপ থাকায় কর্মে ক্ষতির আশঙ্কা। নিজের সহিষ্ণু স্বভাবের জন্য সংসারে শান্তি রক্ষা। 

সিংহ রাশি:  কাজের চাপে সংসারে সময় না দেওয়ায় বিবাদ হতে পারে। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। 

কন্যা রাশি: লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। স্বামীকে নিয়ে কোনও ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। পিতার সঙ্গে তর্ক হতে পারে।

তুলা রাশি: আজ কোনও সুসংবাদ পাওয়ার জন্য মন বিচলিত থাকবে। কর্মে একটু জটিলতা থাকলেও সফল হবেন। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। 

বৃশ্চিক রাশি: কোনও ভয় আপনাকে হতবুদ্ধি করে ফেলতে পারে। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। বাড়তি কথা অশান্তি বাড়াতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

ধনু রাশি: আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন।

মকর রাশি :  সারা দিন নির্ঝঞ্ঝাটে কাটবে। আজ উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে।

কুম্ভ রাশি : পিঠে ব্যথার সমস্যা। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও, আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। 

মীন রাশি : মা-বাবার সম্পত্তির ভাগ পেতে পারেন। আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আনন্দ পাবেন।