শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ নভেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: নভেম্বর ৩, ২০২২, ১২:৩৮ এএম | আপডেট: নভেম্বর ৩, ২০২২, ০৬:৩৮ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ নভেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ৩ নভেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ৩ নভেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: প্রেমের জট ছেড়ে যাবে। ব্যয়ের প্রতি আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। স্বামীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। 

বৃষ রাশি: দীর্ঘকালের অসুস্থতার হাত থেকে রেহাই পেতে পারেন। নতুন গৃহ নির্মাণে বাধা আসতে পারে। সপরিবার ভ্রমণ নিয়ে চিন্তা। আজ সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। 

মিথুন রাশি: কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথা বলায় বিবাদের সৃষ্টি। বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। 

কর্কট রাশি :  ব্যবসায়  নতুন কোনও কাজের শুভ সূচনা হতে পারে। শত্রুর কারণে মনে ভয় বাড়তে পারে। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে নতুন ভাবে বন্ধুত্ব শুরু হতে পারে।

সিংহ রাশি: সামাজিক কোনও কাজের জন্য নাম যশ বাড়তে পারে। বিদেশে উচ্চশিক্ষার জন্য গবেষণা। কোনও আত্মীয়র দুঃসংবাদ আসতে পারে। আজ একা থাকতে ভাল লাগবে না। 

কন্যা রাশি: কোনও আত্মীয়ের বাড়িতে ভ্রমণ হতে পারে। খেলাধুলোতে সাফল্য আসতে পারে। বিবাহ ব্যাপারে কোনও চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে আয়ের পরিমাণ বৃদ্ধি হওয়ার যোগ রয়েছে। 

তুলা রাশি: সন্তানদের উপর একটু নজর দেওয়া প্রয়োজন। হঠাৎ করে জীবনে অনেকটা পরিবর্তন আসতে চলেছে। অর্থের দিক থেকে বাবার কাছে সাহায্য পেতে পারেন। আজ সারা দিন খুব দৌড়ঝাঁপ করে কাটাতে হতে পারে। 

বৃশ্চিক রাশি: গোপন কোনও আশা সফল হতে চলেছে। হঠাৎ করে অসৎ কাজের জন্য পুলিশি ঝামেলায় ফাঁসতে পারেন। বিবাহিত জীবনে একটু সমস্যার সৃষ্টি হতে পারে।

ধনু রাশি: বাড়িতে মাথা ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা। আর্থিক টানাড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

মকর রাশি: শরীর-স্বাস্থ্য ভাল থাকবে। নতুন কাজের সুযোগ পেতে পারেন। বাড়তি উপার্জন হতে পারে। কিছু দান করে আনন্দ পাবেন। বাইরের লোকের জন্য সংসারে অশান্তি হতে পারে।

কুম্ভ রাশি: দর্শনশাস্ত্র চর্চায় স্বীকৃতি বা উন্নতির যোগ। সেবামূলক কাজে শান্তি লাভ। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা বাতিল হতে পারে। 

মীন রাশি: দূরে বাসরত কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করবে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। সাধুসঙ্গে থাকতে পারবেন।