শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ জানুয়ারি ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৩, ০৬:৪৭ এএম | আপডেট: জানুয়ারি ৫, ২০২৩, ১২:৪৭ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ জানুয়ারি ২০২৩
আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ জানুয়ারি ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ৫ জানুয়ারি ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: সন্তানদের সঙ্গে ভাল ব্যবহার বজায় রেখে চলুন। রাস্তায় ছোটখাটো আঘাত লাগতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। মানুষের সেবায় শান্তিলাভ।

বৃষ রাশি: সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনও দরকারি কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। 

মিথুন রাশি: ভুল কথাবার্তায় বিবাদ হতে পারে। বাসস্থান পরিবর্তনের সম্ভাবনা। সংসারে শ্রীবৃদ্ধি হওয়ায় শান্তিলাভ। সন্তানের ব্যাপারে কোনও অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। 

কর্কট রাশি: কর্মস্থানে ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার ক্ষেত্র অনুকূল। সরকারি কর্মচারীদের জন্য শুভ দিন। ঋণ মকুব হতে পারে।  

সিংহ রাশি: কোনও একটি কাজ নিয়ে সারা দিন ব্যস্ত থাকতে হবে। রক্তচাপ বাড়তে পারে। কোনও আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। প্রেমের অভিমান বাড়তে পারে।  

কন্যা রাশি: ব্যবসার জন্য কোনও উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। প্রেমের কারণে বাড়িতে বিবাদ হতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি।  

তুলা রাশি: কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ হতে পারে। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জন সম্পর্কে কোনও খারাপ খবর বাড়িতে আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক রাশি: কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সামাজিক কাজের দায়িত্ব বাড়তে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি।

ধনু রাশি: বাড়িতে অতিথি সমাগমে চিন্তা বৃদ্ধি। বাইরে লোকের জন্য চারিত্রিক অবনতি। হঠাৎ বিষয়-সম্পত্তির প্রাপ্তিযোগ। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি ঘটতে পারে। 

মকর রাশি: অকারণে কোনও আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা-মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক অসুখে ভোগান্তির যোগ রয়েছে। 

কুম্ভ রাশি : কোনও ভয় আপনার বুদ্ধিনাশ করতে পারে। আবেগের বশে কাজ করলে বিপদ হতে পারে। আমাশয়-জাতীয় রোগে কষ্ট পেতে পারেন।  

মীন রাশি : খাদ্যের প্রতি লোভ সামলাতে না পারলে অসুস্থতার সম্ভাবনা। স্ত্রীর কারণে কোথাও সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবল থাকলে বাধা কাটবে।