সোমবার, ০৮ আগস্ট, ২০২২

Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ৫ জুলাই ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: জুলাই ৫, ২০২২, ০৬:৫৯ এএম | আপডেট: জুলাই ৫, ২০২২, ০৬:৫৯ এএম

Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ৫ জুলাই ২০২২
আজকের রাশিফল মঙ্গলবার ৫ জুলাই ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল মঙ্গলবার ৫ জুলাই ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: আজ বন্ধুর বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি হতে বিলম্ব। উচ্চশিক্ষার ক্ষেত্র বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। 

বৃষ রাশি: আজ আর্থিক চাপ বৃদ্ধি। সঞ্চয় কম হবে। কোনও আইনি কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। নতুন কোনও বন্ধুর সঙ্গে পরিচয়। ব্যবসায় উন্নতির পথে বাধা। কারও বিবাহ সংক্রান্ত ব্যাপারে খরচ বাড়তে পারে।

মিথুন রাশি:  ব্যবসায় খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত নিয়ে দুর্ভোগ। আইনি কোনও কাজের জন্য দিনটি ভাল নয়। কাজের প্রতি আজ একটু অনীহা আসতে পারে। সংসারের কোনও কাজের জন্য বিরক্তি।

কর্কট রাশি : কোনও সূত্র থেকে বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা। পড়াশোনার জন্য ভাল সময়। কোনও ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের কোনও অংশে যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে মানসিক শান্তি পেতে পারেন।

সিংহ রাশি : শরীরের কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিবাহের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে।

কন্যা রাশি : প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আজ কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

তুলা রাশি: মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ব্যাপারে কোনও ক্ষতি হতে পারে। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক রাশি: নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির লোকেদের জন্য দিনটি খুব ভাল হবে না। নিকট কোনও লোক শত্রুতা করতে পারে। বাড়িতে কোনও অতিথি আসার যোগ। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।

ধনু রাশি: কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সংকেত। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে।

কুম্ভ রাশি : আত্মীয়-শোক আসতে পারে। আজ শত্রুর আক্রমণ থেকে একটু সাবধান থাকুন। জমি ক্রয়-বিক্রয়ে প্রচুর লাভ হাতছাড়া হওয়ার যোগ। পড়াশোনার ক্ষেত্রে খারাপ কিছু ঘটতে পারে।

মীন রাশি : সন্ধ্যায় মাথার যন্ত্রণা বৃদ্ধি। পড়াশোনায় অসুবিধা। ব্যবসায় আয় বৃদ্ধি। প্রিয়জনের কোনও কাজের জন্য সংসারে অশান্তি। মায়ের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে।