শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ মে ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: মে ৫, ২০২২, ০৬:৫২ এএম | আপডেট: মে ৫, ২০২২, ১২:৫২ পিএম

Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ মে ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ মে ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন Ajker Rashifal : আজকের রাশিফল বৃহস্পতিবার ৫ মে ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ: ব্যবসায় বাড়তি কোনও সুযোগ আসতে পারে। তীর্থ ভ্রমণের কোনও আলোচনা আজ হতে পারে। কোনও দরকারি কাজের দিকে না যাওয়াই আজ ভাল হবে। সন্তানের কারণে আনন্দ লাভ। বাড়তি কোনও কথা থেকে বিবাদ।

বৃষ: কোনও কাজের জন্য আজ সুনাম বাড়তে পারে। বাড়তি কোনও খরচ হতে পারে। আজ যে কোনও কারণে একটু বেশি অর্থব্যয় হতে পারে। কাজের ভুল হওয়ায় মানসিক কষ্ট। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদ।

মিথুন :  বাড়িতে নতুন অতিথি নিয়ে আলোচনা। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে বিবাদের মুখোমুখি হতে হবে। উচ্চপদের কোনও চাকরির খোঁজ আসতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি।

কর্কট রাশি : সকালের দিকে মায়ের চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছা করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারেন। আজ আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে।

সিংহ রাশি : কোনও মহিলার থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন, তাঁদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি। অর্থভাগ্য ভাল থাকবে।

কন্যা রাশি : সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে মিটে যাবে।ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। বাড়তি কোনও ব্যবসায় লাভ।

তুলা : মা –বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ। মাথা ঠান্ডা রাখতে হবে। আর্থিক ব্যাপারে কোনও ক্ষতি হতে পারে। আগুপিছু না ভেবে উপার্জনের রাস্তায় পা না দেওয়াই ভাল। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা।

বৃশ্চিক : খুব পুরোনো কোনও দামি জিনিস আপনার হাতে নষ্ট হওয়ার সম্ভাবনা। সংসারে্র চাপের কারণে চিন্তা বৃদ্ধি। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার সম্ভাবনা।

ধনু : ভ্রাতৃবিরোধের যোগ। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। উচ্চশিক্ষার জন্য বিশেষ ভাল সময় নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি।

মকর : শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। আপনার ব্যহার একটু খারাপ হতে পারে। জীবনের মূল্যবান কোনও সিদ্ধান্ত আজ নিতে হতে পারে। সংসারে সুখ-শান্তি বজায় থাকবে।

কুম্ভ রাশি : কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদ। সামাজিক সুনাম পেতে পারেন। ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ। বাড়তি খরচের জন্য চিন্তা। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মীন রাশি : আইনি কোনও কাজে বাধা আসতে পারে। অধিক কথা বলায় কোনও বিবাদ বাধতে পারে। কাজের চাপ বাড়তে পারে। পেটের সমস্যা বৃদ্ধি। প্রেমের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে মতের অমিল।