শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৭ জানুয়ারি ২০২৩

সৌভিক বেজ

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ০৭:১০ এএম | আপডেট: জানুয়ারি ৭, ২০২৩, ০১:১০ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৭ জানুয়ারি ২০২৩
আজকের রাশিফল শনিবার ৭ জানুয়ারি ২০২৩

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ৭ জানুয়ারি ২০২৩। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: অতিরিক্ত অর্থলাভের আশায় সমস্যার সৃষ্টি হতে পারে। বিজ্ঞানচর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে। শত্রুর সঙ্গে চুক্তিতে জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি হতে পারে। 

বৃষ রাশি: উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে সংক্রামক রোগের উৎপাত বৃদ্ধি পেতে পারে। বাড়তি খরচ চিন্তা বৃদ্ধি ঘটাবে। দুপুরের পরে ব্যবসায় মন্দা দেখা দিতে পারে। 

মিথুন রাশি: দুপুরের পরে পিতার শরীর নিয়ে চিন্তা বাড়বে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ ঘটাতে পারবেন। ব্যবসায় ঝামেলা হতে পারে। চক্ষুরোগ বাড়তে পারে।

কর্কট রাশি :  ব্যবসায় নতুন কাজের শুভ সূচনা। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদের সম্ভাবনা। খুব কাছের কোনও মানুষের জন্য পারিবারিক অশান্তি হতে পারে। দামি কিছু প্রাপ্তি হতে পারে।  

সিংহ রাশি: কাজের চাপে সংসারে সময় না দেওয়ার জন্য বিবাদ। ব্যবসায় কিছু পাওনা আদায় হতে পারে, চাকরির স্থানে কাজের চাপ। পড়াশোনার জন্য আজ কোনও বাধা আসতে পারে। 

কন্যা রাশি: সন্তানের ভাল কাজের জন্য গর্ব বোধ। ব্যবসার দিকে সমস্যার পরিমাণ বাড়তে পারে। আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। আজ শরীরে কোথাও আঘাত লাগার আশঙ্কা আছে।

তুলা রাশি: প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ পা দিয়ে দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় সমস্যা হতে পারে। 

বৃশ্চিক রাশি: স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোথাও ক্ষত সৃষ্টি হতে পারে। কিছু কেনার জন্য অর্থ খরচ। সারা দিন প্রচুর খাটুনি হতে পারে। 

ধনু রাশি: সন্তানের জন্য চিন্তা বাড়তে পারে। সঞ্চয়ে ঘাটতি নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তি হতে পারে। প্রতিবাদী মনোভাবের কারণে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে।

মকর রাশি : মা বাবার সঙ্গে কোনও বিবাদ মিটতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির জন্য সংসারে অবহেলা বা অশান্তি দেখা দেবে। নিম্ন বিদ্যার্থীদের ক্ষেত্রে দিনটি খুব শুভ। 

কুম্ভ রাশি : কাজের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনঃকষ্ট। মাতৃস্থানীয়া কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীতচর্চায় নতুন রাস্তা খুলতে পারে। 

মীন রাশি : প্রেমের ব্যাপারে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ। গুরুজনদের পরামর্শ মেনে চলুন। বাড়িতে চুরি হওয়ার সম্ভাবনা। বিজ্ঞানচর্চায় অগ্রগতির যোগ।