শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০৬:২২ এএম | আপডেট: ডিসেম্বর ৮, ২০২২, ০৬:২২ এএম

Ajker Rashifal: আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২
আজকের রাশিফল বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) বৃহস্পতিবার ৮ ডিসেম্বর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: কুটিল মনোভাবের জন্য অশান্তি হতে পারে। ব্যবসায় ভাল সুযোগ নষ্ট হওয়ার যোগ।  আর্থিক সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায়ে দেরি হতে পারে।

বৃষ রাশি: শরীরের ক্ষত থেকে সঙ্ক্রমণ ঘটতে পারে। প্রবাসীদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায়ে অশান্তি বৃদ্ধি পেতে পারে। ব্যবসা নিয়ে চিন্তা থাকবে। 

মিথুন রাশি: আপনার হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় দুশ্চিন্তা থেকে মুক্তি পাবেন। লোকের কাছে খুব ভাল গুরুত্ব পাবেন। শত্রুভয় বাড়তে পারে। 

কর্কট রাশি :  পায়ের যন্ত্রণা বাড়তে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। কুচিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে আয়।  কোনও উচ্চপদস্থ ব্যক্তির জন্য বিপদ থেকে উদ্ধার। 

সিংহ রাশি: কোনও আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। কর্মস্থানে বিবাদ নিয়ে চিন্তা। সামাজিক সুনাম পেতে পারেন।  ব্যবসার ব্যাপারে ভাল যোগাযোগ আসতে পারে। 

কন্যা রাশি: সম্পত্তির ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও মহিলার কাছ থেকে সাহায্য পেতে পারেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রী আবদার পূরণ করতে হতে পারে। 

তুলা রাশি: সহকর্মীর সঙ্গে মিলেমিশে কাজ করলে সুবিধে পাবেন। সন্তানদের নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা। শরীরে আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। 

বৃশ্চিক রাশি: সুযোগসন্ধানী লোকেদের থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বাড়তে পারে। শত্রুরা দুর্বলতার সুযোগ নিতে পারে। সঙ্গীতচর্চা থেকে আনন্দ লাভ। চাকরির স্থানে চাপ বাড়তে পরে। 

ধনু রাশি: পাওনা টাকা ফেরত পেতে পারেন। বাইরে ভোগান্তি হওয়ার যোগ। মাথার যন্ত্রণা বাড়তে পারে। সংসারে ভুল বোঝাবুঝি বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের নিয়ে বিবাদ। 

মকর রাশি : চাকরির স্থানে নিজের বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার। চাকরিতে চাপ বাড়তে পারে। কাজের প্রতি একটু অনীহা থাকবে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পাবে। 

কুম্ভ রাশি : শিক্ষার ব্যাপারে ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় হতে পারে। বিজ্ঞান বিষয়ে আলোচনা হতে পারে। ব্যবসায় খরচ বৃদ্ধি পাবে। কাছাকাছি স্থানে ভ্রমণ হতে পারে।  

মীন রাশি : বাবার সঙ্গে বিবাদ। কাজে সাহসের পরিচয় দিতে হবে। ভাল কাজের জন্য সুযোগ আসতে পারে। ভ্রমণের জন্য খরচ বৃদ্ধি পাবে। বন্ধুর জন্য মনঃকষ্ট।