শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৮ অক্টোবর ২০২২

সৌভিক বেজ

প্রকাশিত: অক্টোবর ৮, ২০২২, ০৬:৪৮ এএম | আপডেট: অক্টোবর ৮, ২০২২, ১২:৪৮ পিএম

Ajker Rashifal: আজকের রাশিফল শনিবার ৮ অক্টোবর ২০২২
আজকের রাশিফল শনিবার ৮ অক্টোবর ২০২২

জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) শনিবার ৮ অক্টোবর ২০২২। মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ রাশি: পায়ের নীচে আঘাত লাগতে পারে। গানবাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সংসারে সুখস্বাচ্ছন্দ্য ফিরে আসতে দেরি আছে।  

বৃষ রাশি: নিজের কাজের উপর নিজেরই গর্ববোধ হবে। যন্ত্রণায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহনির্মাণের পরিকল্পনা। কোনও উচ্চপদস্থ ব্যক্তির কারণে সম্মান বৃদ্ধি।

মিথুন রাশি: আজ আপনি কারও মানসিক পীড়ার কারণ হতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ।

কর্কট রাশি :  চিকিৎসার ব্যাপারে খরচ বৃদ্ধি। স্ত্রীর সঙ্গে বিবাদ থেকে সাবধান। প্রতিবেশীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত কাজের চাপের ফলে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে।

সিংহ রাশি: প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহনির্মাণের জন্য অর্থব্যয়। কর্মস্থান নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যবসা ভাল চললেও সঞ্চয়ভাগ্য তেমন ভাল নয়। 
কন্যা রাশি: সন্তানের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। লোকের সঙ্গে একটু ভাল ব্যবহার করুন, বিবাদ বাধতে পারে। গোপন কোনও রোগ বাড়তে পারে। ব্যবসায় খরচের জন্য চাপ বৃদ্ধি। ঋণ থেকে মুক্তির সুযোগ।

তুলা রাশি: খারাপ কোনও চিন্তার কারণে মনঃকষ্ট। লটারি থেকে কিছু আয়। বন্ধুর দ্বারা কোনও ক্ষতি হওয়া থেকে রক্ষা। ব্যবসার ক্ষেত্রে বিবাদ থেকে সাবধান। 

বৃশ্চিক রাশি: চাকরির স্থানে কিছু বাড়তি আয় হতে পারে। পিতা-মাতার চিকিৎসার খরচ বাড়তে পারে। আজ শুভ কিছু ঘটতে পারে। শরীরে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। 

ধনু রাশি: পড়াশোনার ক্ষেত্রে শুভ পরিবর্তন। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। রাস্তাঘাটে অচেনা লোকের সঙ্গে বিবাদ। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে।

মকর রাশি: অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য ব্যয় বাড়তে পারে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিদেশে বাসরত কোনও বন্ধুর জন্য মনখারাপ। 

কুম্ভ রাশি: ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে সাহায্য মেলার সম্ভাবনা। পাওনা আদায়ে দেরি হতে পারে। পেটের সমস্যা থেকে সাবধান। দাম্পত্যজীবনে কোনও ছোট কারণে বিবাদ হতে পারে।

মীন রাশি: পুরনো কোনও শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অশান্তির যোগ দেখা যাচ্ছে। টিউমার-জাতীয় কোনও রোগ বাড়তে পারে।