বৌ পরকীয়ায় লিপ্ত, আত্মঘাতী স্বামী! ভিডিও রেকর্ড করল স্ত্রী!

বৌ পরকীয়ায় লিপ্ত, আত্মঘাতী স্বামী! ভিডিও রেকর্ড করল স্ত্রী!
বৌ পরকীয়ায় লিপ্ত, আত্মঘাতী স্বামী! ভিডিও রেকর্ড করল স্ত্রী!

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে পরকীয়া বেশ গুরুতর সমস্যা হয়ে দাঁড়িয়েছে দাম্পত্য জীবনে। পরকীয়ার কারণে বহু সম্পর্ক ভেঙে যাচ্ছে। কখনো স্ত্রী পরকীয়ায় লিপ্ত হচ্ছেন তো কোথাও স্বামীকে পরকীয়ায় জড়াতে দেখা যাচ্ছে। আর এই ঘটনার আবারও পুনরাবৃত্তি দেখা গেল। এক্ষেত্রে স্ত্রী পরকীয়ায় জড়িত রয়েছেন তা জানতে পেরে আত্মঘাতী হল স্বামী। এরই সাথে স্বামীর আত্মহত্যার ছবিও তোলে স্ত্রী।

প্রসঙ্গত বাদমতলার বাসিন্দা আমন সাউ এর সাথে গত ১১ ডিসেম্বর বিয়ে হয় লিলুয়ার বাসিন্দা নেহা শুক্লার। মঙ্গলাহাটে জামাকাপড়ের ব্যবসায় করতেন আমন সাউ। জানা গেছে প্রায় ৫ বছর প্রেম করার পরই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। আর তার পরেও দাম্পত্য জীবনে শুরু অশান্তি। আমনের পরিবারের সুত্রে জানা যায়, হুগলির উত্তরপাড়ার বাসিন্দা এক যুবকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পরেন নেহা শুক্লা। আর একথা স্বামী আমন সাউ জানতে পারলে শুরু হয় অশান্তি। এমনকি অনেক রাতে পার্টি করে বাড়ি ফিরতেন নেহা। সঙ্গে স্বামী আমনকে প্রায়ই জোর করে টাকা চাইত।

আর এরইমাঝে গতমাসে শ্বশুরবাড়ি ও স্বামীর কথা না শুনেই প্রেমিকের সঙ্গে নেহা বেড়াতে চলে যান দিল্লি। আর সেখান থেকে ফিরেই স্বামী আমনকে ডিভোর্সের জন্য চাপ দিতে শুরু করেন। আর এরই সাথে স্ত্রীর গোপন কিছু ছবি দেখে ফেলে আমন। তারপরই চরম অশান্তির সৃষ্টি হয়। গত ৮ এপ্রিল অশান্তি চরমে পৌঁছালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন স্বামী আমন সাউ। আর স্বামীকে বাঁচানোর চেষ্টা না করে স্বামীর আত্মহত্যার ভিডিও রেকর্ড করে স্ত্রী নেহা।

এই ঘটনার পরই পালানর চেষ্টা করে নেহা। সেসময় আমনের পরিবার নেহার মোবাইল কেড়ে নেই। এবং নেহার বিরুদ্ধে বালি থানায় অভিযোগ দায়ের করে আমন সাউ এর বাবা। তারপর পুলিশকে নেহার মোবাইল জমা দিয়ে দেন তারা। এরপরই সোমবার রাতে পুলিশ নেহাকে গ্রেফতার করে। এবং মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করে বলে জানা গেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.