শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ব্লাউজ সেলাই করে দেননি স্বামী! এই ‘অপরাধ’-এর শাস্তি দিতে একি করলেন স্ত্রী?

১২:০৮ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

ব্লাউজ সেলাই করে দেননি স্বামী! এই ‘অপরাধ’-এর শাস্তি দিতে একি করলেন স্ত্রী?

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ স্বামীর অপরাধের শাস্তি এতো ভয়ঙ্কর হতে পারে তা কল্পনাও করতে পারেননি হতভাগ্য স্বামী। স্বামী ব্লাউজ সেলাই করে দেননি। এটাই ছিল তাঁর ‘অপরাধ’। আর এই অপরাধের শাস্তি দিতে গিয়ে নিজেকেই শেষ করে দিলেন স্ত্রী। এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে হায়দরাবাদে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম বিজয়লক্ষ্মী, বয়স ৩৫ বছর। হায়দরাবাদের থিরুমালা নগরের অম্বরপেট থানা এলাকার বাসিন্দা ছিলেন এই বিজয়লক্ষ্মী।

স্বামী শ্রীনিবাসের সঙ্গে বচসার কারণেই নিজের ঘরে গিয়ে আত্মঘাতী হন তিনি। এমনটাই প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। এদিকে, এই গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শ্রীনিবাস এবং বিজয়লক্ষ্মীর দুই সন্তান। পেশায় দর্জি শ্রীনিবাসকে রবিবার ব্লাউজ ফিটিংস করে দেওয়ার কথা বলেছিলেন বিজয়লক্ষ্মী। আর এই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র তর্কবিতর্ক হয়। এরপরই নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন বিজয়লক্ষ্মী। সোমবার সকালে সেই ঘরের ভিতর থেকেই উদ্ধার হয় বিজয়লক্ষ্মীর দেহ।

এদিকে, তাঁর স্বামী শ্রীনিবাস জানিয়েছেন যে, ‘ভেবেছিলাম বিজয়লক্ষ্মীর মাথা গরম হয়েছে, তাই রাগ করে দরজা বন্ধ করে রয়েছে। এর আগেও বেশ কয়েকবার এরকম করেছিল। তাই তাকে মাথা ঠাণ্ডা করার জন্য একা ঘরে ছেড়ে দিই। বুঝতে পারিনি, এরকম কিছু কাণ্ড ঘটাবে।’

উল্লেখ্য, রবিবার রাত থেকেই দরজা বন্ধ অবস্থায় ঘরের মধ্যেই ছিলেন বিজয়লক্ষ্মী। সোমবার সকালে তাঁর স্বামী নিজের কাজে যায়, সন্তানরাও স্কুলে যায়। পড়ে, তাঁদের সন্তানরা বাড়ি ফিরলে, তখনও ঘরের দরজা বন্ধ। এরপর কিছুটা ভয় পেয়েই তাঁরা খবর দেয় শ্রীনিবাসকে। শ্রীনিবাস বাড়ি ফিরে, ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনও সারা না পেয়ে পরে ঘরের দরজা ধাক্কাতে শুরু করেন এবং দরজা ভেঙে ঘরে ঢোকেন। দেখেন, বিছানার মধ্যে পড়ে রয়েছে বিজয়লক্ষ্মীর নিথর দেহ।

এদিকে, খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় অম্বরপেট থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে প্রাথমিক তদন্তে দাবি করা হয়েছে যে, বিজয়লক্ষ্মী আত্মঘাতী হয়েছেন। অম্বরপেট থানার ইন্সপেক্টর পি সুধাকর বলেন, ‘শ্রীনিবাসনই তাঁর স্ত্রীর অস্বাভাবিক মৃত্যুর খবর দেন থানায়। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছি।’