ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস! নেপথ্যে কি বিবাহ-বর্হিভূত সম্পর্ক? আত্মঘাতী ‘বিবাহিত’ শিক্ষিকা

ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস! নেপথ্যে কি বিবাহ-বর্হিভূত সম্পর্ক? আত্মঘাতী ‘বিবাহিত’ শিক্ষিকা
ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ফাঁস! নেপথ্যে কি বিবাহ-বর্হিভূত সম্পর্ক? আত্মঘাতী ‘বিবাহিত’ শিক্ষিকা / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিবাহিত, তারপরেও লিপ্ত ছিলেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে। সম্প্রতি প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও নাকি ভাইরাল হয়ে গিয়েছিল। এরপরই জঙ্গল থেকে উদ্ধার হল আইসিডিএস কর্মীর ঝুলন্ত দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগণার পাথরপ্রতিমায়।

স্থানীয় সূত্রের মাধ্যমে জানা গিয়েছে যে, মৃতের নাম লহনা হালদার। বাড়ি পাথরপ্রতিমার ঢোলাহাট থানার দক্ষিণ দুর্গাপুর গ্রামে। স্থানীয় ৪ নম্বর ঘেরি দাশপাড়ায় একটি আইসিডিএস সেন্টারে কর্মরত ছিলেন লহনা। বুধবার গভীর রাতে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। এরপর এদিন সকালে তাঁকে বাড়িতে না পেয়ে, যখন পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করতে শুরু করেন, তখন বাড়ি থেকে কিছুটা দূরে জঙ্গলে ওই মহিলার ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা।

এরপর এলাকায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। স্থানীয় বাসিন্দাদের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, দীর্ঘদিন ধরেই আত্মঘাতী ওই আইসিডিএস কর্মী বিবাহ-বর্হিভূত সম্পর্কে লিপ্ত ছিলেন। কয়েকদিন আগেই প্রেমিকের সঙ্গে তাঁর শারীরিক সম্পর্কও হয়। সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। কিন্তু শিক্ষিকার এমন আচরণ অনেকেই মেনে নিতে পারেননি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই, তাঁদের ছেলে-মেয়েদের আর লহমার কাছে পড়াতে পাঠাবেন না বলেই, সিদ্ধান্ত নেন।

এদিকে, গতকালই অর্থাৎ বুধবার বিষয়টি মিটিয়ে নেওয়ার জন্য আলোচনায় বসেন পাড়া-প্রতিবেশীরা। আলোচনা সভা মিটলে, গভীর রাতেই বাড়ি থেকে বেরিয়ে যান লহমা। উল্লেখ্য, মায়ের বিবাহ-বর্হিভূত সম্পর্কে কথা স্বীকার করে নিয়েছেন ছেলে। তাঁর দাবি, প্রেমিকের সঙ্গে অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে মানসিক অবসাদে ভুগছিলেন লহমা। তার জেরেই আত্মঘাতী হন তিনি।