শোভনকে ঘিরে বৈশাখীর নাচ! মম চিত্তে নিয়ে আক্ষেপের সুর ইমনের, কিন্তু কেন?

শোভনকে ঘিরে বৈশাখীর নাচ! মম চিত্তে নিয়ে আক্ষেপের সুর ইমনের, কিন্তু কেন?
শোভনকে ঘিরে বৈশাখীর নাচ! মম চিত্তে নিয়ে আক্ষেপের সুর ইমনের, কিন্তু কেন?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়া দাপিয়ে বেড়াচ্ছে শোভন বৈশাখী। এমনিতেই তাঁদের দুজনের বন্ধুত্বের সম্পর্ক সব সমই শিরোনামে থাকে। এবার সেই আহুতিতে ঘি দিয়েছে তাঁদের দুজনের নতুন নাচের ভিডিও মম চিত্তে। ভিডিওতে দেখা যাচ্ছে আপন মনে নাচছেন বৈশাখী এবং পাশে দাঁড়িয়ে শোভন। ভিডিও পোস্ট হতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় ওঠে। মিমের বন্যা গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনকি সেলেব মহলেও এই ভিডিও নিয়ে একাধিক চর্চা। লোপামুদ্রা বলেন এতদিনে গান গাওয়াটা স্বার্থক।

মিমের খাতায় এবার নাম লেখালেন বাংলার অন্যতম গায়িকা ইমন চক্রবর্তী। এই ভিডিও পোস্ট হওয়ার পরই তাঁরও একটি ইঙ্গিতবাহি পোস্ট সোশ্যাল মিডিয়ায়। হটাত করে আক্ষেপের সুর ইমনের কথায়। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন “মম চিত্তে-র জন্য কষ্ট হচ্ছে, আহা রে গানটা…”। অবশ্য তিনি খোলসা করে বলেন নি কেন তিনি এই কথা পোস্ট করেছেন। তবে নেট নাগরিকদের অনুমান তিনি ব্যঙ্গ করেই এই পোস্ট করেছেন। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভীষণ ভাবে সক্রিয় গায়িকা। এমনকি মাঝে মধ্যে রিলে বহু ভিডিও পোস্ট করেন।

আগের মাসেই গেল তাঁর জন্মদিন। বিয়ের পর প্রথম জন্মদিনে মধ্যরাতে উঠিয়ে ভালোই সারপ্রাইজ দিয়েছিলেন তাঁর বর। সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই উঠে আসে তাঁদের দুষ্টু মিষ্টি ছবি। প্রসঙ্গত জাতীয় পুরস্কারপ্রাপ্ত এই সঙ্গীতশিল্পী স্থায়ি জায়গা করে নিয়েছেন দর্শকদের মনে। তাঁর গাওয়া গান গুলি বাংলা ইন্ডাস্ট্রির এক অনবদ্য সম্ভার। বাংলা গানে এক অন্য মাত্রা এনেছেন ইমন চক্রবর্তী।