সুশান্ত মৃত্যু তদন্তে ৩দিন ধরে মুম্বাইয়ের রাস্তায় দাপিয়ে বেড়াচ্ছে বিহার পুলিশ, রইলো বিস্তারিত

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ একে একে খুলছে জট, বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য। সুশান্ত মৃত্যুর ১ মাসের বেশি সময় পেরিয়ে গেছে। মুম্বাই পুলিশ তদন্ত চালাচ্ছে তার মধ্যেই পাটনার রাজিব নগর থানায় সুশান্তের কাছের বান্ধবী রিয়ার নামে এফআইআর করলেন সুশান্তের বাবা কে কে সিং। গুরুতর অভিযোগ রিয়ার নামে। ফাঁস হয়েছে কিছু গুরুত্বপূর্ণ তথ্য। শুধু রিয়া নয় তার গোটা পরিবার অর্থ্যাৎ সন্ধ্যা চক্রবর্তী, শ্রুতি মোদী, সৌইক চক্রবর্তীর নামে গুরুতর এফআইআর দায়ের করেছেন সুশান্তের বাবা।

বিহার পুলিশ জোর কদমে চালাচ্ছে তদন্ত। ইতিমধ্যেই বিহার পুলিশের চারজন কর্মী গোটা মুম্বাই দাপিয়ে বেড়াচ্ছে। উঠে পড়ে লেগেছে তদন্তের জন্য। আবার রিয়া সুপ্রিম কোর্টে আবেদন করে সুশান্তের মৃত্যু মামলা বিহার কোর্টে যেনো না হয় সুপ্রিম কোর্টেই জেনো হয়। অবশ্য রিয়ার এই কথা নিয়ে কোনো মন্তব্য প্রকাশ করেনি সুপ্রিম কোর্ট। এদিকে মুম্বাইয়ের রাস্তায় চষে বেড়াচ্ছে বিহার পুলিশ। বিএমডব্লিউ, জাগুয়ার এই সমস্ত গাড়ি থেকে নামতে দেখা যাচ্ছে বিহার পুলিশ দের। গত তিন দিন ধরে মুম্বাই এর রাস্তায় দেখা যাচ্ছে এদের সব বিলাশবহুল গাড়ি। সাথে জোর কদমে চলছে তদন্ত।

অবশ্য সাধারণ মানুষ চাইছে সিবিআই তদন্তের। একে একে তথ্য বেরিয়ে আসতেই ক্ষেপে উঠেছে সাধারণ মানুষ। আক্রমনের মুখে সুশান্তের কাছের বান্ধবী রিয়া। তবে আদালত জানিয়েছে পুলিশের কাজ পুলিশকে করার আগে সুযোগ দেওয়া হোক। আপাতত মুম্বাই এবং বিহার পুলিশ ময়দানে নেমে তদন্ত চালাচ্ছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.