শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচার! CCTV-তে ভয়াবহ দৃশ্য, গ্রেপ্তার পরিচারিকা

০৩:৫৯ পিএম, অক্টোবর ২, ২০২১

১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচার! CCTV-তে ভয়াবহ দৃশ্য, গ্রেপ্তার পরিচারিকা

১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচারের অভিযোগ উঠল পরিচারিকার বিরুদ্ধে। কর্মরত মা-বাবার অনুপস্থিতির সুযোগে শিশুটির উপর নির্মম নির্যাতন চালাত সে। বাড়ির সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে সেই ভয়াবহ দৃশ্য। তা প্রকাশ্যে আসতেই অভিযুক্ত পরিচারিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। হাড়হিম করা এই কাণ্ডটি ঘটেছে মেদিনীপুরের পাশকুঁড়ায়।

জানা গিয়েছে, শিশুটির বাবা দেবাশীষ দাস বাঁকুড়া মেডিকেল কলেজের চিকিৎসক। মা নবমিতা পূর্ব মেদিনীপুর জেলার পাবলিক জেলা স্বাস্থ্য আধিকারিক। পাঁশকুড়ার মেচোগ্রামে ফ্ল্যাটে ভাড়া থাকতেন তাঁরা। সেই সূত্রে মেচোগ্রামের বাসিন্দা পঞ্চাশের কল্পনা সেনের সঙ্গে পরিচয় হয়। এরপর ২০১৮ থেকেই ওই দম্পত্তির বাড়িতে পরিচারিকার কাজ করে আসতেন কল্পনা। ২০২০ সালের নভেম্বরে একটি কন্যা সন্তানের জন্ম দেন ওই দম্পতি। কাজের সূত্রে দেবাশীষ বাঁকুড়াতেই থাকতেন। প্রতি শনিবার করে তিনি বাড়ি ফিরতেন। অন্যদিকে, নবমিতাও প্রতিদিন কাজের জন্য বাড়ির বাইরে থাকতেন। রাতে ফিরতেন ফ্ল্যাটে। দু'জনেই কাজের তাগিদে বাইরে থাকায়, তাঁদের একরত্তি শিশু কন্যা ভাড়া বাড়িতে পরিচারিকার কাছেই থাকত।

[caption id="attachment_34572" align="alignnone" width="963"]১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচার! CCTV-তে ভয়াবহ দৃশ্য, গ্রেপ্তার পরিচারিকা ১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচার! CCTV-তে ভয়াবহ দৃশ্য, গ্রেপ্তার পরিচারিকা[/caption]

এদিকে মাসখানেক আগে থেকে পরিচারিকার আচরণ সন্দেহজনক হওয়ায় বাড়িতে সিসিটিভি ক্যামেরা লাগান ওই দম্পতি। আর তাতেই সম্প্রতি ধরা পড়ে পরিচারিকাটির কীর্তিকলাপ। বৃহস্পতিবার দুপুরে দেবাশীষ মেয়েকে দেখার জন্য বাঁকুড়া থেকেই নিজের মোবাইলে অনলাইনে সিসিটিভি ফুটেজ দেখেন। তখন সিসিটিভিতে দেখা যায়, ওই পরিচারিকা ১০ মাসের শিশু কন্যাটির উপর নির্মম শারীরিক নির্যাতন চালাচ্ছে। শিশুটিকে বিছানায় তুলে আছাড় মারছে সে। দেবাশীষ বাবু তখনই স্ত্রীকে পুরো বিষয়টি জানান। এরপর ওই দম্পতি সঙ্গে সঙ্গে বাড়িতে ফিরে এসে শিশুটিকে উদ্ধার করেন। পাশাপাশি, পাঁশকুড়া থানায় ওই পরিচারিকার নামে অভিযোগ দায়ের করেন।

[caption id="attachment_34573" align="alignnone" width="1252"]১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচার! CCTV-তে ভয়াবহ দৃশ্য, গ্রেপ্তার পরিচারিকা ১০ মাসের শিশুকন্যার উপর পাশবিক অত্যাচার! CCTV-তে ভয়াবহ দৃশ্য, গ্রেপ্তার পরিচারিকা[/caption]

অভিযোগ পেয়েই প্রথমে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পাঁশকুড়া থানার পুলিশ। এরপরই তৎপর হয়ে অভিযুক্ত আসামীকে গ্রেপ্তার করা হয়। জানা গিয়েছে, এদিন তাকে তমলুক আদালতে তোলা হবে। অন্যদিকে শিশু কন্যাটি অসুস্থ হয়ে পড়ায় তাকে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন স্থিতিশীল।