শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

দলীয় শৃঙ্খলা রক্ষার্থে, তৃতীয় দফার ভোটের মুখেও জাতীয় কংগ্রেসের নদিয়ার দুই তাবড় নেতাকে বহিষ্কার!

১১:৪৬ এএম, এপ্রিল ৫, ২০২১

দলীয় শৃঙ্খলা রক্ষার্থে, তৃতীয় দফার ভোটের মুখেও জাতীয় কংগ্রেসের নদিয়ার দুই তাবড় নেতাকে বহিষ্কার!

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ ভোটের মুখে দলীয় শৃঙ্খলা রক্ষার্থে বদ্ধপরিকর কংগ্রেস। আর তাই দল বিরোধী কাজের অভিযোগে নদিয়া জেলা কংগ্রেসের সহ-সভাপতি কাবিল উদ্দিন শেখ ও কালিগঞ্জ বিধানসভার কংগ্রেসের সহ সভাপতি শাহানাজ হোসেন মুন্সীকে ৬ বছরের জন্য সাসপেন্ড করল কংগ্রেস।

উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনে বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থী নির্বাচনকে কেন্দ্র শুরু থেকেই অশান্তি, বিক্ষোভ লেগেই রয়েছে। এদিকে এবারের নির্বাচনে কালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী করা হয়েছে আবুল কাশেমকে। আর তাঁকে প্রার্থী করার পর থেকেই কংগ্রেসের নেতা-কর্মীদের একাংশ প্রবলভাবে বিক্ষোভ দেখান। তাঁরা কেউই কালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে আবুল কাশেমকে মানতে রাজি নন। এই বিষয়টি জানার পরেই, কংগ্রেসের পক্ষ থেকে ওই দুজনকে শো-কজ করা হয়। যদিও জানা গিয়েছে, এই দুজনের কেউই এই শো-কজের জবাব দেননি।

এদিকে এরপর শনিবার কাবিল উদ্দিন শেখ ওই কেন্দ্র থেকে নির্দল প্রার্থী হয়েছেন। রবিবার সাংবাদিক সম্মেলন করে জেলা কংগ্রেসের সভাপতি অসীম কুমার সাহা জানিয়েছেন, 'দুজনেই দল বিরোধী এবং অনৈতিক কাজ করেছেন। তাই তাদের ৬ বছরের জন্য সাসপেন্ড করা হয়েছে।'