শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

IND vs NZ: কোমর বেঁধে জোর অনুশীলন টিম ইন্ডিয়ার! অন্য মেজাজে ক্যাপ্টেন ও কোচ, রইল ভিডিও

০১:৪০ পিএম, নভেম্বর ১৭, ২০২১

IND vs NZ: কোমর বেঁধে জোর অনুশীলন টিম ইন্ডিয়ার! অন্য মেজাজে ক্যাপ্টেন ও কোচ, রইল ভিডিও

সদ্য সমাপ্ত টি-২০ বিশ্বকাপের পরই সিরিজ খেলতে ভারতে এসেছে টিম নিউজিল্যান্ড। ভারতের সঙ্গে তিন ম্যাচের টি-২০ সিরিজ শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন কিউয়িরা৷ আজ অর্থাৎ ১৭ নভেম্বর সিরিজের প্রথম টি-২০ ম্যাচ। আর তার আগেই কোমর বেঁধে অনুশীলনে নেমে পড়ল টিম ইন্ডিয়া।

[caption id="attachment_40215" align="alignnone" width="1394"]IND vs NZ: কোমর বেঁধে জোর অনুশীলন টিম ইন্ডিয়ার! অন্য মেজাজে ক্যাপ্টেন ও কোচ, রইল ভিডিও IND vs NZ: কোমর বেঁধে জোর অনুশীলন টিম ইন্ডিয়ার! অন্য মেজাজে ক্যাপ্টেন ও কোচ, রইল ভিডিও[/caption]

আজ প্রথম টি-২০ খেলা হবে জয়পুরের সওয়াই মানসিংহ স্টেডিয়ামে। তাই সেখানেই অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে পুরো ভারতীয় দলকেই দেখা গেল নেটে গা ঘামাতে। ছিলেন কোচ রাহুল দ্রাবিড়ও। পাশাপাশি বোলিং কোচ পারস মামব্রে ও ব্যাটিং কোচ বিক্রম রাঠোরও ছিলেন। হিটম্যানকে মামব্রে ও রাঠোরের সঙ্গে দীর্ঘক্ষণ বার্তালাপ করতেও দেখা গিয়েছে।

https://twitter.com/BCCI/status/1460491842483474432?t=iWqyfxHclLzcKobxdTuvYg&s=19

কোচ ত্রয়ী ও অধিনায়ক ছাড়াও অনুশীলনে হাজির ছিলেন রবিচন্দ্রন অশ্বিন, দীপক চাহার, মহম্মদ সিরাজ, ঋষভ পন্থ, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার, ইশান কিষাণ, অক্ষর প্যাটেল, আবেশ খান ও ভেঙ্কটেশ আইয়ারও। দীর্ঘক্ষণ ধরে ব্যাট ও বল হাতে তাঁদের সকলকেই জোর অনুশীলন করতে দেখা যায়। প্রত্যেকেই আলাদা করে টিপস দেন কোচ দ্রাবিড়। স্পষ্টই বোঝা যাচ্ছে, নিউজিল্যান্ড সিরিজকে মোটেই হেলাফেলার নজরে দেখছে না ভারতীয় দল। বরং আগামী টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে এই সিরিজকে বেশ গুরুত্বের সঙ্গেই খেলতে নামবেন রোহিত ব্রিগেড।

https://twitter.com/BCCI/status/1460520825522515970?t=rlqOodnrT4bqJFKaqDcaeQ&s=19

প্রসঙ্গত, ১৭ নভেম্বর জয়পুরে প্রথম টি-২০ ম্যাচ খেলার পর আগামী ১৯ নভেম্বর রাঁচিতে দ্বিতীয় ও আগামী ২১ নভেম্বর কলকাতায় তৃতীয় টি-২০ ম্যাচ খেলতে নামবে টিম ইন্ডিয়া। সদ্য সমাপ্ত কুড়ি ওভারের বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে ভরাডুবি হয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর এই সিরিজ হতে চলেছে বদলার! তাই এ নিয়ে সমর্থকদের উৎসাহও বেশ তুঙ্গে৷