ফের একসঙ্গে জুটি বাঁধলেন অরুণিতা-পবনদীপ! অনুরাগীদের দিলেন এই সুখবর

ফের একসঙ্গে জুটি বাঁধলেন অরুণিতা-পবনদীপ! অনুরাগীদের দিলেন এই সুখবর
ফের একসঙ্গে জুটি বাঁধলেন অরুণিতা-পবনদীপ! অনুরাগীদের দিলেন এই সুখবর

বংনিউজ ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইন্ডিয়ান আইডল শেষ হয়েছে বেশ কিছুদিন হল। সামনে রয়েছে উজ্জ্বল ভবিষ্যৎ। সেই উজ্জ্বল ভবিষ্যতের দিকে আরও একধাপ এগিয়ে গেলেন এই সিজনে জয়ী পবনদীপ রাজন এবং অবশ্যই সঙ্গে অরুণিতা কাঞ্জিলাল।

সম্প্রতি এই দুজনে সঙ্গীত পরিচালক এবং গায়ক হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে তৃতীয় নম্বর গানটিও গেয়ে ফেললেন। গানের নাম ‘ও সায়নী’। হিমেশের অ্যালবাম, হিমেশ কে দিল সে-তে জায়গা করে নিয়েছে এই গান। গানটি লিখেওছেন তিনি। এর আগে হিমেশের কম্পোজিশনে আরও দুটি গান গেয়েছেন তাঁরা। সেই গান দুটি হল ‘তেরে বেগয়ের’ এবং ‘তেরি উমিদ’। তাঁদের গানের ঝলক শেয়ার করে হিমেশ লিখেছেন, ‘… ও সায়নী আরও একটি ব্লক বাস্টার। আগের দুই গান থেকে একেবারে আলাদা। রোম্যান্টিক গান কিন্তু একই সঙ্গে রয়েছে লোকগানের ছোঁয়াও।’ ওই দুই শিল্পীর ভক্তরাও রীতিমতো উচ্ছ্বসিত।

প্রসঙ্গত উল্লেখ্য, গত ১৫ অগস্ট বেলা ১২টা থেকে রাত বারোটা অবধি অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। রিয়ালিটি শো’র ইতিহাসে এই ঘটনা প্রথমবার। শো’টির পরিচালক নীরজ শর্মা এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, যদি অতিমারি পরিস্থিতি না হতো তবে, ইন্ডিয়ান আইডলের এই ফাইনালের আয়োজন হতো কোনও স্টেডিয়ামে। সেক্ষেত্রে তিনি নিশ্চিত একটি টিকিটও পড়ে থাকত না। যদিও করোনার কারণে তা সম্ভব হয়নি ঠিকই, কিন্তু শো’র ব্যাপক জনপ্রিয়তার কথা মাথায় রেখে, দর্শকদের মনোরঞ্জনে ১২ ঘণ্টা ধরে লাইভ স্ট্রিমিংয়ের ব্যবস্থা নিয়েছিল চ্যানেল কর্তৃপক্ষ। ফাইনালে গ্রেট খালি থেকে কিয়ারা আডবাণী, সিদ্ধার্থ মালহোত্রা-সহ অনেকেই উপস্থিত ছিলেন।

বিজয়ী কে হবেন তা বোঝা যাচ্ছিল না। টপ সিক্সে যে কয়জন পৌঁছেছিলেন প্রত্যেকেই ছিলেন সেরা। যদিও অরুণিতা ও পবনদীপের উপরেই পাল্লা ভারি ছিল প্রথম থেকেই। তবে, বিজয়ীর হাসি হেসেছিলেন পবনদীপই। এরা দুজনেই ইন্ডিয়ান আইডলের সবথেকে জনপ্রিয় প্রতিযোগী।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে একসঙ্গে জার্নি শুরু করেছিলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ও উত্তরাখন্ডের পবনদীপ। দিন যত এগিয়েছে, ততই এই দুজনের মধ্যে গাঢ় হয়েছে সম্পর্ক। গানের রিয়ালিটি শো থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন পবনদীপ। তাঁর কথায়, ‘অরুণিতা আমার খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমরা সবাই একসঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমাদের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমাদের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অপেক্ষা করতে পারবে। তবে, আমি চাই আমাদের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে।’ আর প্রতিযোগিতা শেষের পর, এখন তাঁরা একসঙ্গে গানের সফরে আছেন। জুটি বেঁধে গাইছেন একের পর এক গান।