“গুলিতে ভয় পাই না, সুঁইতে আতঙ্ক”- করোনা টিকা নিতে গিয়ে এ কী করলেন ভারতীয় জওয়ান? দেখুন ভিডিও

"গুলিতে ভয় পাই না, সুঁইতে আতঙ্ক"- করোনা টিকা নিতে গিয়ে এ কী করলেন ভারতীয় জওয়ান? দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @thedarjchron

ভারতীয় সেনাবাহিনীর নাম শুনলেই আমাদের চোখের সামনে ভেসে ওঠে ভয়-ডরহীন নির্ভীক এক চেহারা। দেশের সীমান্তে অটল প্রহরায় সদা জাগ্রত থাকেন তাঁরা৷ দেশমাতৃকাকে রক্ষা হাসি মুখে বুক পেতে গুলি খেতে পারেন, পারেন সমস্ত শখ-স্বাধীনতা বিসর্জন দিতে। কিন্তু তাঁদের মধ্যেও কিছু না কিছু দূর্বলতা থেকেই যায়। আপাতদৃষ্টিতে তা বিশাল কিছু না হলেও, তার ফলে মাঝেমধ্যেই এমন সব কাণ্ড ঘটিয়ে ফেলেন তাঁরা, যা দেখে হাসি চাপতে পারেন না আমাদের মতো সাধারণ মানুষও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেরকমই এক ভিডিও। ‘দ্য দার্জিলিং ক্রনিকাল’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ শেয়ার করেছে সেটি। যা দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটজনতা। কিন্তু কী রয়েছে সেই ভিডিওতে?

ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোভিড টিকাকরণের জন্য নিয়ে যাওয়া হচ্ছে এক জওয়ানকে। কিন্তু তিনি কিছুতেই সেখানে যেতে চাইছেন না। জোর করে টেনে তাঁকে ধরে চেয়ারে বসিয়ে দেওয়া হলে তিনি বারবার আওড়াতে থাকেন একই বাণী, “গুলিতে ভয় পাই না, সুঁইতে আমার আতঙ্ক।” তিনি কিছুতেই টিকা নেবেন না। জওয়ানটির এই অদ্ভুত কাণ্ডকারখানা দেখেই হেসে খুন নেটজনতা। পাশাপাশি তাঁরা এও বলছেন, “ডর সব কো লগতা হ্যায়। পার ডর কি আগে জিত হ্যায়।”

প্রসঙ্গত, ইতিমধ্যেই দেশজুড়ে শুরু হয়েছে টিকাকরণ পদ্ধতি। সারা দেশের করোনা যোদ্ধাদের পাশাপাশি টিকা দেওয়া হচ্ছে ষাটোর্ধ্ব ব্যক্তিদেরও। সেরকমই কোভিড টিকা নিতে গিয়েছিলেন সেই জওয়ান। তবে সেখানেই এমন কাণ্ড ঘটিয়ে ফেলেন তিনি। যদিও জওয়ানটির পরিচয় বা দেশের দেশের কোণ প্রান্তে তিনি কর্মরত, তা এখনও জানা যায়নি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.