গানের সুরে শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে মাতালেন দুই সাফাই কর্মী! মুহূর্তেই ভাইরাল ভিডিও…

গানের সুরে শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে মাতালেন দুই সাফাই কর্মী! মুহূর্তেই ভাইরাল ভিডিও... / Image Source- Screengrab from Twitter Video Tweeted By @anandmahindra
গানের সুরে শিল্পপতি আনন্দ মাহিন্দ্রাকে মাতালেন দুই সাফাই কর্মী! মুহূর্তেই ভাইরাল ভিডিও... / Image Source- Screengrab from Twitter Video Tweeted By @anandmahindra

দিল্লির আবর্জনা কর্মী দুই ভাইয়ের গানের সুরে মাত শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা৷ সম্প্রতি টুইটারে শিল্পপতি স্বয়ং পোস্ট করেন সেই গানের ভিডিও। তারপরই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে তা। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটজনতাও।

“অবিশ্বাস্য ভারত”- এই শিরোনামে ভিডিওগুলি টুইটারে পোস্ট করেন শিল্পপতি আনন্দ মাহিন্দ্রা। তিনি জানান, এই ভিডিওগুলি তাঁকে বন্ধু রোহিত খট্টর পাঠিয়েছিলেন। হাফিজ এবং হাবিবুর নামে আবর্জনা কর্মী দুই ভাইয়ের ভিডিও দেখে নিজের আবেগ চেপে রাখতে পারেননি শিল্পপতি। তাই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনেও তা প্রকাশ করেন।

প্রথম ভিডিওতে দেখা যায় হাফিজকে। তাকে ১৯৬৯ সালের ‘আনমল মতি’ চলচ্চিত্রের ‘অ্যায় জানে চমন’ গানটি গাইতে দেখা যায় ।
নীচে দেখুন ভিডিওটিঃ

দ্বিতীয়টিতে, হাবিবুর ২০১০ সালের ছবি ‘মাই নেম ইজ খান’ থেকে একটি গানের উপস্থাপনা করেন।
দেখুন সেই ভিডিওটিওঃ

ভিডিও ক্লিপগুলি শেয়ার করে মিঃ মাহিন্দ্রা দিল্লির বাসিন্দাদের অনুরোধ করেন এমন কিছু সঙ্গীত শিক্ষকদের পরামর্শ দিতে, যাঁরা দুই ভাইয়ের সারাদিন কাজের পর সন্ধ্যায় তাদের প্রশিক্ষণ দিতে পারেন। তিনি লেখেন, “দুই ভাই, হাফিজ ও হাবিবুর, দিল্লির নিউ ফ্রেন্ডস কলোনির কঠোর পরিশ্রমী আবর্জনা সংগ্রহকারী। স্পষ্টতই, প্রতিভা যে কোনও স্থান থেকেও বেড়ে উঠতে পারে। তার কোনও সীমা নেই।” তিনি এও বলেন, তিনি এবং তাঁর বন্ধু মিঃ খট্টর দুই ভাইয়ের সংগীত শিক্ষাকে সমর্থন জানান এবং তাদের পাশে দাঁড়াতে চান।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ভিডিওগুলি ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই হাজারের বেশি ভিউও হয়ে গিয়েছে। দুই ভাইয়ের প্রতিভার কদরের পাশাপাশি আনন্দ মাহিন্দ্রার প্রশংসাতেও মেতে উঠেছেন নেটিজেনরা। একজন এই মর্মে মিঃ মাহিন্দ্রাকে উদ্দেশ্য করে মন্তব্যও করেছেন, “বাহ ….. তাদের সত্যিই অসাধারণ প্রতিভা রয়েছে এবং আমি আনন্দিত ও গর্বিত যে আপনি তাদের জন্য এত বড় উদ্যোগ নিচ্ছেন।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.