মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

‘সূর্যবংশী’র ছবিতে ভুল ধরলেন বাস্তবের আইপিএস অফিসার! ভুল শোধরাতে মাঠে নামলেন খোদ অক্ষয়

০২:২৯ পিএম, অক্টোবর ১, ২০২১

‘সূর্যবংশী’র ছবিতে ভুল ধরলেন বাস্তবের আইপিএস অফিসার! ভুল শোধরাতে মাঠে নামলেন খোদ অক্ষয়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সবচেয়ে অপেক্ষিত ছবি রোহিত শেঠির সূর্যবংশী। গতবছর ধরে সিনেপ্রেমিরা অপেক্ষা কর্ব রয়েছেন এই ছবির জন্য। এই ছবিতে একসঙ্গে থাকবেন অক্ষয় কুমার, অজয় দেবগন এবং রণবীর সিং। একসঙ্গে একই ছবিতে বলিউডের তিন বড় মাপের অভিনেতা। অর্থাৎ বোঝায় যায় সিনেমার বাজেট আকাশ ছোঁয়া। আর তাঁর সঙ্গে ভক্তদের কৌতূহলও আকাশ ছোঁয়া। গতবছর ২৪ শে মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল এই সিনেমা। তবে করোনার প্রকোপের জন্য ছবি মুক্তিতে আসে বাঁধা। তারপরে বিগ বসের হাউসে মুক্তি পায় এই ট্রেলার ২০২০ সালে। তারপরেও পিছিয়ে যায় মুক্তির তারিখ।

https://twitter.com/akshaykumar/status/1441730273712873480

অবশেষে অপেক্ষার অবসান। সোশ্যাল মিডিয়ায় খোদ অক্ষয় সিনেমার একটি ছবি পোস্ট করে ভক্তদের দেন সুখবর। আগামী দীপাবলিতে পেক্ষা গৃহে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। তবে অক্ষয় কুমার যে ছবিটি পোস্ট করেছেন সেখানেই বিপত্তি। ছবি ঘিরে শুরু হয় বিপত্তি। ছবি পোস্ট হতেই ভাইরাল হয় নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে পুলিশের ইউনিফর্মে রয়েছেন অক্ষয়,রনবির,অজয় এবং রোহিত। সেই ছবি চোখ এরায়নি আইপিএস আর কে বিজয়ের। আসলে ছবিতে বসে ছিলেন রনবির এবং দাঁড়িয়ে ছিলেন অক্ষয় এবং অজয়।

https://twitter.com/ipsvijrk/status/1441985002246340611

আর সেটিই আপত্তি বাস্তবের ওই আইপিএস অফিসারের। তিনি একটি টুইট করে জানান বাস্তবে কখনই একজন আইপিএস অফিসারের সামনে একজন ইন্সপেক্টর বসে থাকতে পারে না। এটা আইন বিরোধী। আর তারপরই ভুল শোধরাতে মাঠে নামেন অক্ষয় কুমার। তিনি ওই আইপিএসকে জানান এটি ছবির অংশ নয়। এটি বিহাইন্ড দ্যা সিন। সিনেমায় এই ধরনের কোনও দৃশ্য নেই। আপনি দয়া করে দেখবেন।