শোলের ‘যব তাক হ্যায় জান’ গানের তালে দূর্দান্ত নাচ এই ইরানি মহিলার! ভিডিও দেখে চমকপ্রদ নেটজনতা

শোলের 'যব তাক হ্যায় জান' গানের তালে দূর্দান্ত নাচ এই ইরানি মহিলার! ভিডিও দেখে চমকপ্রদ নেটজনতা / Image Source- Screengrab from Video Tweeted By @Sheri_happy
শোলের 'যব তাক হ্যায় জান' গানের তালে দূর্দান্ত নাচ এই ইরানি মহিলার! ভিডিও দেখে চমকপ্রদ নেটজনতা / Image Source- Screengrab from Video Tweeted By @Sheri_happy

প্রবীণ চিত্র পরিচালক রমেশ সিপ্পি পরিচালিত শোলে ছবির ‘জব তক হ্যায় জান’ গানটির কথা মনে পড়ে? লতা মঙ্গেশকরের কন্ঠে যে গান এক সময় মাতিয়েছিল আসমুদ্রহিমাচল! সম্প্রতি সেই গানের তালেই নেচে সোশ্যাল মিডিয়া মাতালেন জনৈক ইরানি এক মহিলা। যা দেখে বেশ চমকপ্রদ হয়েছেন নেটজনতাও।

ভাইরাল সেই ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার করেন কাভেহ আব্বাসীয়ান নামক একজন চলচ্চিত্র নির্মাতা৷ তা সরাসরি ইরান থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে হেমা মালিনী অভিনীত বাসন্তীর চরিত্রে দেখা গিয়েছে ইরানি ভদ্রমহিলাটিকে। তার সঙ্গে বীরু এবং গব্বার সিং চরিত্রে অভিনয় করেছেন একদল পুরুষ। সকলে মিলে ‘জব তাক হ্যায় জান’ গানটির সঙ্গে দূর্দান্ত নাচ করছেন। যা যে কোনও পেশাদার নৃত্যশিল্পীকেও তাক লাগিয়ে দিতে বাধ্য!

নেটমাধ্যমে শেয়ার করার অল্প সময়ের মধ্যেই এটি বেশ ভাইরাল হয়ে উঠেছে। ইরানি মহিলাটির অসাধারণ নাচ এবং সুন্দর অভিব্যক্তির জন্য তাঁর প্রশংসাও করেছেন নেটজনতা৷ পাশাপাশি তাঁকে যাঁরা সঙ্গ দিয়েছেন তাঁদেরও ধন্যবাদ জানিয়েছে তামাম নেটদুনিয়া।

প্রসঙ্গত, রমেশ সিপ্পি পরিচালিত ‘শোলে’ ছবিটি ভারতীয় চলচ্চিত্র জগতে নির্মিত সর্বাধিক জনপ্রিয় এক সিনেমার অন্যতম। ১৯৭৫ সালে মুক্তি পাওয়া ছবিটি দর্শক থেকে সমালোচক, প্রত্যেকের কাছেই ‘আইকনিক’ একটি চলচ্চিত্র। বহু চিত্রগ্রাহক এবং পরিচালকের কাছেও তাঁদের সর্বকালের প্রিয় এই ছবি। এই ছবিতে মুখ্য চরিত্র অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন, সঞ্জীব কুমার, ধর্মেন্দ্র, হেমা মালিনী এবং জয়া বচ্চন প্রমুখ কিংবদন্তি সব শিল্পী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.