শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

এবার কি শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণী’! মনখারাপ ভক্তদের

০৫:৩৬ পিএম, মে ১৯, ২০২১

এবার কি শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণী’! মনখারাপ ভক্তদের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’। ২০১৭ সালের ২৪ জুলাই থেকে পথচলা শুরু করেছিল এই জনপ্রিয় ধারাবাহিক। মূলত রাণী রাসমণির জীবন অবলম্বনে তৈরি হয় এই ধারাবাহিক। যা এই দীর্ঘ কয়েক বছরে দর্শকদের মন জয় করে নিয়েছিল। শুরু থেকে আজ পর্যন্ত এখনও এই ধারাবাহিক তার জনপ্রিয়তার শীর্ষে রয়েছে বলাই যায়।

উল্লেখ্য রাণীর ছোটবেলা থেকে কৈশোর, যৌবন, বার্ধক্য সবটাই তুলে ধরা হয়েছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায়। তার অসাধারণ অভিনয়ে দর্শকরাও মুগ্ধ। এছাড়া রানী রাসমনীর পাশাপাশি রাণীর স্বামী, মেয়ে, জামাই, নাতি-নাতনি, নাত বৌ, নাত জামাই সহ ধারাবাহিকের অন্যান্যদের অভিনয়েও ধারাবাহিকটি দর্শকদের মন ছুঁতে পেরেছে। তবে এই সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো মুক্তি পেয়েছে। যা দেখে অনুমান করা হচ্ছে যে, এবার শেষ হতে চলেছে জনপ্রিয় ধারাবাহিক ‘রাণী রাসমণী’। আর তা দেখে মনখারাপ ভক্তদের।

https://www.facebook.com/ZeeBanglaIndia/videos/227496595411076

সম্প্রতি মুক্তি হওয়া প্রোমোতে দেখা যাচ্ছে দক্ষিণেশ্বরের মা ভবতারিনী রাণী’কে নিজের কাছে ডাকছেন। অর্থাৎ পৃথিবী ছেড়ে যেতে হবে রানী কে, তার জীবনকাল এবার শেষ হয়ে এসেছে। আর তিনি মারা গেলে এই ধারাবাহিক টি যে শেষ হওয়ারই তা সকলেরই জানা। আর এই প্রোমো দেখে ধারাবাহিক শেষ হওয়ার অনুমান করে দুঃখ নেমে এসেছে ভক্তদের মনে। তবে এবিষয়ে এখনও চ্যানেলের তরফে কিছুই জানানো হয়নি।