শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আয়কর হানায় জলের ট্যাঙ্ক থেকে বেরোল সুটকেস ভর্তি টাকা! দেখুন নোট শুকোনোর ভাইরাল ভিডিও

০৪:২৪ পিএম, জানুয়ারি ৯, ২০২২

আয়কর হানায় জলের ট্যাঙ্ক থেকে বেরোল সুটকেস ভর্তি টাকা! দেখুন নোট শুকোনোর ভাইরাল ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কিছুদিন আগেই এক সুগন্ধি ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হয়েছিল আলমারি ভর্তি টাকা। এবার উদ্ধার হল সুটকেস ভর্তি টাকা। সুটকেসে ধরছে টাকা। উপছে পড়ছে, এমনই অবস্থা। কিন্তু এই বিপুল পরিমাণ টাকা ভিজে গেছে। কারণ এই টাকা লুকিয়ে রাখা হয়েছিল জলের ট্যাঙ্কের ভিতরে।

অবশেষে সেই টাকা উদ্ধার করে শুকনো করলেন আয়কর বিভাগের কর্মীরা। এদিকে, এই টাকা শুকনো করার ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের এক ব্যবসায়ীর বাড়িতে। ওই ব্যবসায়ীর বাড়িতে আয়কর হানার পরই ওই টাকা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

জানা গিয়েছে, সব মিলিয়ে ৩৯ ঘণ্টার তল্লাশিতে ৮ কোটি নগদ ও ৫ কোটি টাকার সোনা বাজেয়াপ্ত করা হয়েছে সেখান থেকে। গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এমন ঘটনায়। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। কংগ্রেসের ঘনিষ্ঠ ওই ব্যবসায়ীর নাম শঙ্কর রাই। তিনি আবার মধ্যপ্রদেশের দামোনগরের পালিকা চেয়ারম্যান। এদিকে দামোনগরের ভাইস চেয়ারম্যান তাঁর ভাই কম রাই। ভাই আবার বিজেপি ঘনিষ্ঠ। প্রভাবশালী পরিবার হিসেবে পরিচিত রাই পরিবার। আয়কর দপ্তরের কাছে খবর ছিল শংকরের হিসেব বহির্ভূত রোজগারের বিষয়ে।

https://twitter.com/Anurag_Dwary/status/1479855164794163209

তাঁর বাড়ি ও অন্যত্র তল্লাশি চা‌লিয়ে বিপুল পরিমাণে টাকা ও সোনা উদ্ধার করা হয়েছে। এদিকে, টাকা লুকোনোর এই অভিনব কায়দা দেখে বিস্মিত। টাকা উদ্ধারের পরে ভিজে নোট হেয়ার ড্রায়ার দিয়ে শুকিয়ে নিতে হয় আয়কর কর্মীদের।

যুগ্ম কমিশনার জানিয়েছেন, তল্লাশি অভিযান শেষ হলেও এখনও নিশ্চিত হওয়া যাচ্ছে না, রাই পরিবারের লুকিয়ে রাখা সম্পত্তির ব্যাপারে। ইতিমধ্যেই ১০ হাজার টাকার পুরস্কার ঘোষণা করা হয়েছে এ ব্যাপারে কোনও গুরুত্বপূর্ণ খবর চেয়ে। আটক করা কাগজপত্র খতিয়ে দেখে তবেই এবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া যাবে বলেই মনে করছে আয়কর বিভাগ।