১ বছরে ইউভান! সঙ্গে মামা জিৎ গাঙ্গুলির বিশেষ গান, সপরিবারে গ্র্যান্ড আয়োজন

১ বছরে ইউভান! সঙ্গে মামা জিৎ গাঙ্গুলির বিশেষ গান, সপরিবারে গ্র্যান্ড আয়োজন
১ বছরে ইউভান! সঙ্গে মামা জিৎ গাঙ্গুলির বিশেষ গান, সপরিবারে গ্র্যান্ড আয়োজন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বছর ঘুরে আবার সেই দিন। গতবছর এই দিনেই শুভশ্রির কোল আলো করে এসেছিল ইউভান। মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন অভিনেত্রী। আজ ১ বছরে পা দিল ইউভান। দেখতে দেখতে কেটে গেল গোটা একটা বছর। খুনসুটি, দুষ্টুমিতে ভরা ইউভানের সঙ্গে এক বছর কাটালেন রাজ শুভশ্রি। মা বাবা বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত মুখ। তাই তাঁদের জনপ্রিয়তাও আকাশ ছোঁয়া। তবে এই এক বছরে ইউভান নিজের জনপ্রিয়তা ছাপিয়ে গেলেন মা বাবার জনপ্রিয়তাকেও। জন্মের পর থেকেই স্টার ইউভান। ইতিমধ্যেই তৈরি তাঁর ফ্যান পেজ।

তবে প্রথম জন্মদিন স্পেশালতো কিছু থাকবেই। মধ্যরাতে সেলিব্রেট হল গ্র্যান্ড বার্থ ডে। উপস্থিত গোটা পরিবার সঙ্গে মামা জিৎ গাঙ্গুলি। ইউভান কে ঘিরে বসে রয়েছেন সকলে। ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। ইউভানকে ঘিরে তাঁদের যা উচ্ছাস তা দেখেই বোঝা যায় গোটা পরিবারের নয়নের মণি ইউভান। সাদা জামাতে হামাগুড়ি দিয়ে বেশ উপভোগ করছেন জন্মদিন।

জিৎ গাঙ্গুলি আসরে থাকবেন আর গান হবে না তাই কি হয়? ভাগ্নের জন্মদিনে বিশেষ গান মামার। ভিডিওতে জিত বললেন আজ আমাদের কৃষ্ণ, গোপালার জন্মদিন তাই ওর জন্য এই গান। তারপরই ধরলেন মুসকুরানে কি ওয়াজা তুম হো। আর গান শুনেই বেশ তাল দিতে শুরু করল ইউভান। গানের সঙ্গে বিশেষ যোগ আছে ইউভানের। এর আগেও গিটার হাতে দেখা যায় ইউভানকে।

মধ্যরাতে ছেলের জন্মদিনে শুভশ্রিও পোস্ট করলেন একটি নজর কাড়া ছবি। কালো পোশাকে বাজিমাত ছেলে মায়ের। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন জন্মদিনের শুভেচ্ছা, অনেক অনেক ভালোবাসা। এই পোস্টে গায়িকা ইমন চক্রবর্তীও জন্মদিনের শুভেচ্ছা এবং ভালোবাসা জানান ছোট্ট ইউভানকে। পাশাপাশি ভক্তদের প্রচুর ভালোবাসা এবং কমেন্টের বন্যা শুভশ্রির পোস্ট জুড়ে।