কী সাংঘাতিক কাণ্ড! উত্তরাখণ্ডে যাত্রী-সহ পিছন দিকে ছুটতে শুরু করল জনশতাব্দী এক্সপ্রেস! রইল ভিডিও

কী সাংঘাতিক কাণ্ড! উত্তরাখণ্ডে যাত্রী-সহ পিছন দিকে ছুটতে শুরু করল জনশতাব্দী এক্সপ্রেস! রইল ভিডিও
কী সাংঘাতিক কাণ্ড! উত্তরাখণ্ডে যাত্রী-সহ পিছন দিকে ছুটতে শুরু করল জনশতাব্দী এক্সপ্রেস! রইল ভিডিও / ছবি সৌজন্যে- Screengrab from Video Uploaded on YouTube by @TheRailGram

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ কী সাংঘাতিক কাণ্ড! যাত্রী-সহ উল্টো দিকে আচমকাই ছুটতে শুরু করল জনশতাব্দী এক্সপ্রেস। এই ঘটনাটি ঘটেছে উত্তরাখণ্ডে। জানা গিয়েছে, যান্ত্রিক গোলযোগের কারণেই আচমকাই গতি বাড়িয়ে পিছন দিকে ছুটতে শুরু করে জনশতাব্দী এক্সপ্রেস।

সেই সময় ট্রেনে ৬০ থেকে ৭০ জন যাত্রী ছিলেন। ঘটনার আকস্মিকতায় যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে, এই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। প্রায় ২০ কিলোমিটার এভাবেই ছুটে চলে জনশতাব্দী এক্সপ্রেস। জানা গিয়েছে, দিল্লি থেকে তনকপুর যাচ্ছিল ট্রেনটি। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই, আঁতকে উঠেছেন নেটিজেনরা। পরে চক্রপুরে ট্রেনটি থামলে, ট্রেন থেকে যাত্রীদের নামিয়ে, তাঁদের সেখান থেকে বাসে করে গন্তব্যে পৌঁছে দেওয়া হয়। এই ঘটনায় চালক এবং গার্ডকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

এদিকে এই ঘটনা প্রসঙ্গে দক্ষিণ পূর্ব রেল শাখা থেকে টুইট করে জানানো হয়েছে যে, ১৭,০৩.২০১২ খতিমা-তনকপুর লাইনের মধ্যে গবাদি পশু এসে পড়ার কারণে, খুব জোরে ব্রেক কষতে হয়। এরপরই ক্রমশ পিছন দিকে যেতে থাকে ট্রেনটি। কিছুটা দূরে গিয়ে থামে ট্রেনটি। তবে লাইনচ্যুত হয়নি এবং ট্রেনে উপস্থিত প্রত্যেক যাত্রীকেই নিরাপদে ট্রেন থেকে নামিয়ে তনকপুরে নিয়ে যাওয়া হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.