করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসালো টলিউডে! আক্রান্ত হলেন জিৎ

করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসালো টলিউডে! আক্রান্ত হলেন জিৎ
করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসালো টলিউডে! আক্রান্ত হলেন জিৎ

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের অভিনেতা জিৎ। বর্তমানে করোনা আক্রান্ত হয়েছেন তিনি। আর সেই সংবাদ নিজেই দিলেন সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য আজ অভিনেতা জিৎ নিজের ফেসবুক পেজে পোস্ট করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তিনি লেখেন, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ। তিনি এখন বাড়িতেই আইসোলেশনে আছেন। বাড়ি থেকেই চিকিৎসকদের পরামর্শ মেনে চলেছেন তিনি। এরই সাথে তিনি বলেন, তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন তারা যেন করোনা টেস্ট করিয়ে নেন। সকলকে সাবধানে থাকার কথা বলেন তিনি।

প্রসঙ্গত গতবছর থেকেই করোনায় আক্রান্ত্র হয়েছেন টলিউড, বলিউডের বহু তারকা। আর এবার করোনার দ্বিতীয় ঢেউয়েও পিছু ছাড়ল না তারকাদের। উল্লেখ্য গত ১৬ই মার্চ করোনা টিকা নেন অভিনেতা জিৎ। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। আর এবার করোনা টিকা নিয়েও করোনার কবলে পরলেন অভিনেতা। শীঘ্রই তিনি সুস্থ হয়ে উঠুন এমই প্রার্থনা করে কমেন্ট করল নেটিজেনরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.